করোনায় আরও ২৩২ পুলিশ সদস্য আক্রান্ত

প্রকাশিতঃ ২:৫০ অপরাহ্ণ, শনি, ২ মে ২০

সময় জার্নাল ডেস্ক: দেশে উদ্বেগজনক হারে বেড়েই চলেছে করোনা ভাইরাসের সংক্রমণ। করোনা প্রতিরোধে শুরু থেকেই মাঠের সম্মুখ যোদ্ধা বাংলাদেশ পুলিশেও আক্রান্তের সংখ্যা বাড়ছে প্রতিনিয়ত।

গত ২৪ ঘণ্টায় দেশজুড়ে পুলিশের বিভিন্ন ইউনিটের ২৩২ সদস্য করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ পর্যন্ত দেশজুড়ে ৭৪১ সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে মৃত্যু হয়েছে পাঁচজনের।

সংশ্লিষ্টরা বলছেন, ভাইরাসের সংক্রমণ ঠেকাতে নানা কার্যক্রমের জন্য পুলিশ সদস্যদের সরাসরি জনসাধারণ এবং আক্রান্ত রোগীদের সংস্পর্শে আসার সুযোগ তৈরি হচ্ছে। ফলে নিজেদের মধ্যেও করোনায় আক্রান্তের সংখ্যা বাড়ছে।

ডিএমপি সূত্র জানায়, গত ২৪ ঘণ্টায় দেশজুড়ে ২৩২ জন সদস্যের করোনা টেস্টের ফলাফল পজিটিভ এসেছে। এ নিয়ে শনিবার পর্যন্ত পুলিশের ৭৪১ জন সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। শুধু ঢাকা মেট্রোপলিটন পুলিশেই (ডিএমপি) ডিএমপিতে আক্রান্ত হয়েছেন ৩৫৬ জন।

এছাড়া, বর্তমানে ১৭৪ জন সদস্য আইসোলেশনে রয়েছেন এবং কোয়ারেন্টিনে রয়েছেন ১ হাজার ২৫০ জন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন পুলিশের ৫৭ জন সদস্য।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ