করোনায় ডা. এহসানুল করিমের মৃত্যু

প্রকাশিতঃ ৫:৩৫ অপরাহ্ণ, বুধ, ৩ জুন ২০

চট্টগ্রামে ইউএসটিসি মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক সহযোগী অধ্যাপক ও মেডিসিন বিশেষজ্ঞ ডা. এহসানুল করিম করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে মারা গেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

বুধবার (৩ জুন) দুপুর দেড়টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রামে সংগঠনটির করোনা সেলের প্রধান ডা. আ ম ম মিনহাজুর রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

মৃতের আত্মীয় সূত্রে জানা গেছে, গত ৩০ মে করোনাভাইরাসের নমুনা পরীক্ষার রিপোর্টে তার ফল পজেটিভ আসে। সে সময় তাঁর রক্তের হিমোগ্লোবিন লেভেল কমে যাওয়ায় জরুরি ভিত্তিতে ৪ ব্যাগ রক্ত সরবরাহ করা হয়। অবশেষ চিকিৎসাধীন অবস্থায় আজ তার মৃত্যু হয়।

ডা. এহসানুল করিম বঙ্গবন্ধু মেমোরিয়াল হসপিটালের প্রাক্তন সহকারী অধ্যাপক এবং ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি চট্টগ্রামের (ইউএসটিসি) নবম ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী ছিলেন।

মৃত্যুকালে তিনি তাঁর একমাত্র ২ বছরের মেয়ে এবং পরিবারকে রেখে গেছেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।