করোনায় মারা গেছেন ‘কাইশ্যা’খ্যাত অভিনেতা কেন শিমুরা

প্রকাশিতঃ ২:২১ অপরাহ্ণ, সোম, ৩০ মার্চ ২০

বিনোদন ডেস্ক: বাংলাদেশের দর্শকদের কাছে ‘কাইশ্যা’ নামে পরিচিত জাপানের জনপ্রিয় কৌতুক অভিনেতা ও রক ‘এন’ রোল ব্যান্ড ও কমেডি গ্রুপের সাবেক সদস্য কেন শিমুরা করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। টোকিওর একটি হাসপাতালে রোববার (২৯ মার্চ) তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর।

রয়টার্সের খবরে বলা হয়েছে, জ্বর ও নিউমোনিয়ার কারণে কেন শিমুরাকে ২০ মার্চ হাসপাতালে ভর্তি করা হয়। রোববার চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

কেন শিমুরা ১৯৫০ সালের ২০ ফেব্রুয়ারি জাপানের টোকিওতে জন্মগ্রহণ করেন। ১৯৭০ সালের দিকে অভিনয় জগতে প্রবেশ করেন এই কমেডিয়ান।

শিমুরা তার সময়ের জাপানি কৌতুক অভিনেতাদের মধ্যে ব্যতিক্রম ছিলেন। তিনি দ্য ইয়োতে ​​অভিনয়ের জন্য বেশি নাম করেছিলেন। ৭০ বছর বয়সী শিমুরা টিভি শোতে ‘বাকা টোনোসামা’ (বোকা প্রভু) এবং ‘হেনা ওজিসান’ (অদ্ভুত চাচা) এর মতো জনপ্রিয় চরিত্রে অভিনয় করার জন্য পরিচিত। তার এই বছরের এপ্রিল মাসে ‘দ্য নেইম এবাভ দ্যা টাইটেল’ উপন্যাস অবলম্বনে একটি সিনেমাতে কাজ শুরু করার কথা ছিল। এর আগেই তিনি চিরবিদায় নিলেন।

তার মৃত্যুতে ভক্তদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে অনেকে তার ছবি দিয়ে মৃত্যুর খবরে শোক বাক্য লিখেছেন। কৌতুক অভিনেতা হিসেবে তিনি এতটাই জনপ্রিয় ছিলেন যে সামাজিক যোগাযোগমাধ্যমে তার মৃত্যুর খবরটি প্রকাশ করে অনেকে লিখছেন, বিষয়টি সত্যিই ঘটেছে। কৌতুক নয়!

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ