করোনায় শান্ত-মারিয়ামের চেয়ারম্যান ইমামুল কবির শান্তের মৃত্যু

প্রকাশিতঃ ১২:০৯ অপরাহ্ণ, শনি, ৩০ মে ২০

সময় জার্নাল ডেস্ক : শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি ও সুন্দরবন কুরিয়ার সার্ভিসের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা ইমামুল কবির শান্ত ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। ৬৬ বছর বয়সী ইমামুল কবির করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন।

শনিবার সকালে ঢাকা সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি ডায়াবেটিস ও নানা রোগে ভুগছিলেন। তার করোনা পজিটিভ ছিল। জানাজা শেষে বনানীতে মা-বাবার কবরের পাশে তাকে দাফন করা হবে।

শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজির জনসংযোগ কর্মককর্তা শাহানা ফেরদৌসী জানান জানান, ৬৬ বছর বয়সী ইমামুল কবির করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। এরপর চার দিন ধরে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

ইমামুল কবির শান্ত শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি, সুন্দরবন কুরিয়ার সার্ভিস, শান্তনিবাস, শান্ত-মারিয়াম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ছিলেন।

এছাড়াও হাজার হাজার গুণিজন সৃষ্টির কারিগর ছিলেন তিনি। সেই সাথে বৈদেশিক মুদ্রা অর্জনের অগ্রসৈনিক ছিলেন। তার হাত ধরেই কাকড়া কুচিয়া রপ্তানির শুভ সূচনা হয়। তিনি দৈনিক আজকের প্রত্যাশা পত্রিকার সম্পাদকের দায়িত্বে ছিলেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।