করোনা: উন্নত চিকিৎসা দিতে ঢাকায় স্থানান্তর রানা দাশগুপ্ত

প্রকাশিতঃ ২:৫০ অপরাহ্ণ, শুক্র, ১৯ জুন ২০

সময় জার্নাল ডেস্ক : করোনাভাইরাসে আক্রান্ত আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর ও বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রানা দাশগুপ্ত ও তার স্ত্রীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনা হয়েছে। তাদেরকে রাজধানীর শিকদার মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার দুপুরে ট্রাইব্যুনালের আইটি বিশেষজ্ঞ খন্দকার মেহেদী মাসুদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, করোনা আক্রান্ত অ্যাডভোকেট রানা দাশগুপ্ত ও তার স্ত্রী রীতা দাশ গুপ্তকে বৃহস্পতিবার রাতে আইসিইউ অ্যাম্বুলেন্সে করে ঢাকায় আনা হয়। তাদেরকে শিকদার মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা উভয়েই ভালো আছেন।

গত ১৫ জুন চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালে রানা দাশগুপ্ত ও তার স্ত্রীর নমুনা পরীক্ষা হয়। বুধবার রাতে দুজনের নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ আসে। এরপর বৃহস্পতিবার সকালে তারা চট্টগ্রামের বেসরকারি মেডিকেল সেন্টারে ভর্তি হয়েছিলেন।

জানা গেছে, প্রধানমন্ত্রীর দফতর থেকে তাদের চিকিৎসার প্রক্রিয়া মনিটরিং করা হচ্ছে। রানা দাশগুপ্ত ও তার স্ত্রীকে চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে আসার ব্যবস্থা করেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। প্রয়োজনে তাদের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) পাঠানো হতে পারে।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।