করোনা: পুরান ঢাকার এক পরিবারে আক্রান্ত ১৪

প্রকাশিতঃ ১০:৩৮ অপরাহ্ণ, মঙ্গল, ২১ এপ্রিল ২০

সময় জার্নাল প্রতিবেদক : পুরান ঢাকার চকবাজারে একটি পরিবারের ১৭ জনের মধ্যে ১৪ জনই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ওই পরিবারের দুইজন সদস্য করোনায় আক্রান্ত হয়েছিলেন।

চকবাজার থানার ওসি মওদুত হাওলাদার বিষয়টি সময় জার্নালকে নিশ্চিত করেন। তিনি জানান আইইডিসিআরে নমুনা পরীক্ষার পর মঙ্গলবার আরও ১২ জনের করোনাভাইরাস পজিটিভ এসেছে।

তিনি বলেন, চক বাজারে এক পরিবারের দুজন করোনাভাইরাসে আক্রান্ত ছিল। কিন্তু মঙ্গলবার আইইডিসিআর থেকে জানানো হয় যে ওই পরিবারের আরও ১২ জনের পরীক্ষায় পজিটিভ এসেছে।এই নিয়ে পরিবারে মোট ১৪ জন আক্রান্ত।

ওসি বলেন, ওই পরিবারে সদস্য সংখ্যা মোট ১৭ জন। এদের মধ্যে ১৪ জনই আক্রান্ত।তবে ওই পরিবারের কেউ মারা যাননি।

তিনি জানান, সড়কটির ওই ভবন ও আশপাশের ভবন লকডাউন করা হয়েছে। চকবাজারে ৫৫ জন কোভিড-১৯ রোগী রয়েছেন।

দেশে ৩৩৮২ জন কোভিড-১৯ রোগী শনাক্ত হয়েছে; তার মধ্যে ১ হাজারের বেশি ঢাকা শহরের, তার মধ্যে দেড় শতাধিক পুরান ঢাকার।মৃত শতাধিক ব্যক্তির মধ্যে অন্তত ২০ জন পুরান ঢাকার।

ভাইরাসের বিস্তার ঠেকাতে ‘লকড-ডাউন’ করা হয়েছে পুরান ঢাকার পাঁচ শতাধিক ভবন।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ