করোনা ভাইরাস মোকাবেলায় টেস্ট আরো বাড়াতে হবে : জি এম কাদের

প্রকাশিতঃ ২:১৫ অপরাহ্ণ, শনি, ২৩ মে ২০

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, করোনা ভাইরাস মোকাবেলায় টেস্ট আরো বাড়াতে হবে। প্রতিটি ঘরের মানুষ প্রয়োজন মনে করলে যেন করোনা পরীক্ষা করাতে পারে সে ব্যবস্থা করতে হবে। টেস্ট বাড়ালেই বোঝা যাবে করোনা সংক্রমণ কোন পর্যায়ে আছে এবং সে অনুযায়ী ব্যবস্থা নেয়া সম্ভব হবে।

শনিবার দুপুরে পুরান ঢাকার আর্মানিটোলা এলাকায় মাহুততুলী প্রাথমিক বিদ্যালয় মাঠে জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক তারেক এ আদেল-এর উদ্যোগে এক হাজার হতদরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণকালে এসব কথা বলেন পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, দেশের প্রতিটি সরকারী হাসপাতালে করোনা ইউনিট সৃষ্টি করতে হবে, যাতে প্রত্যন্ত অঞ্চলের মানুষেরা চিকিৎসা সেবা পায়। করোনাকালে কেউই যেন সেবা থেবে বঞ্চিত না হয় সেজন্য প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করতে হবে। তিনি বলেন, বেসরকারী হাসপাতালগুলোতেও করোনা চিকিৎসা নিশ্চিত করতে হবে। প্রয়োজনে আইন করে হলেও বেসরকারী উদ্যোগকে করোনা মোকাবেলায় বাধ্য করতে হবে। জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, শুধু লকডাউন নিয়ে ভাবলেই হবেনা, হতদরিদ্র মানুষের জীবন-জীবিকা নিয়েও ভাবতে হবে।

ঈদ উপহার সামগ্রী বিতরণকালে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর আসুদ, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, চেয়ারম্যান এর উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন, জাতীয় মুক্তিযোদ্ধা পার্টির সভাপতি ইসাহাক ভূইয়া, জাতীয় পার্টির তথ্য ও গবেষণা সম্পাদক জহিরুল ইসলাম মিন্টু, যুগ্ম দপ্তর সম্পাদক মাহমুদ আলম ও যুবনেতা জিল্লুর রহমান।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।