‘কারও সমালোচনা করি না, প্রত্যেককে সমান চোখে দেখি’

প্রকাশিতঃ ৭:৪৫ অপরাহ্ণ, মঙ্গল, ৩ ডিসেম্বর ১৯

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক ও নড়াইল-২ আসনের নির্বাচিত সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা বলেছেন, আমি কারও সমালোচনা করি না। প্রত্যেককে সমান চোখে দেখি। সবাইকে সম্মান দেই।

সোমবার রাতে নড়াইলের লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় মাশরাফি আরও বলেন, আপনারা দীর্ঘদিন ধরে রাজনীতিতে আছেন। আমি অনেকেরই সন্তানতুল্য। আমার ভুল হলে সরাসরি বলবেন, শুধরে দেবেন।

আগামী তিন বছরের মধ্যে নড়াইলের চেহারা পরিবর্তন করে দেয়ার আশ্বাস দিয়ে মাশরাফি বলেন, নড়াইল এলাকার উন্নয়নের জন্য ইউনিয়নভিত্তিক চাহিদার তালিকা করে আমাকে দেন। তাহলে আগামী তিন বছরের মধ্যে আমি এই এলাকার পরিবর্তন করতে পারব।

সমাজকে মাদক ও দুর্নীতি মুক্ত করতে আওয়ামী লীগের তৃণমূল নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন বাংলাদেশ দলের অন্যতম সেরা এ অধিনায়ক আরও বলেন, মাদক ও দুর্নীতির বিরুদ্ধে আমার লড়াই। যে কোনোভাবে এগুলো নির্মূল করতে হবে। মাদক ও দুর্নীতি মুক্ত নড়াইল গড়তে হবে।

দলের নেতা-কর্মীদের উদ্দেশে মাশরাফি বলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে আপনারা ঐক্যবদ্ধ থাকুন। দলে গ্রুপিং করবেন না। উন্নয়নের স্বার্থে ঐক্যবদ্ধ থাকা দরকার। আমাকে নিয়ে পলিটিকস করবেন না।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ