কালিয়াকৈরে ট্রেনের ধাক্কায় চূর্ণবিচূর্ণ বাস, ২ জনের প্রাণহানী

প্রকাশিতঃ ১১:৩১ পূর্বাহ্ণ, শনি, ৭ নভেম্বর ২০

গাজীপুর প্রতিনিধি : জেলার কালিয়াকৈরে একটি রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় বাসের ২ যাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ৪ জন। শনিবার ভোরে কালিয়াকৈর কলেজ গেট রেলক্রসিংয়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মাসুদ রানা (৩৫) ও রহিমা আক্তার (৪০)। আহতরা হলেন- মানিক, হারুন ও কামরুল। তাৎক্ষণিকভাবে তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানায়, চিলাহাটি থেকে ছেড়ে আসা নীলসাগর ট্রেনটি ভোরে গাজীপুরের কালিয়াকৈর অতিক্রম করছিল। পথে কালিয়াকৈর উপজেলার কলেজগেট রেলক্রসিং অতিক্রম করার সময় জালালাবাদ পরিবহনের একটি বাসকে (ঢাকা মেট্রো ব-১৪-৯২০৩) ধাক্কা দেয়। এ সময় ট্রেনটি বাসটিকে প্রায় আধা কিলোমিটার টেনে-হিঁচড়ে নিয়ে যায়।

জানা গেছে, বাসটি নেত্রকোনা থেকে ইটভাটার শ্রমিকদের নিয়ে গাজীপুর এসেছিল। তাদের নামিয়ে ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে।

নীলসাগর ট্রেনের পরিচালক মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেন, ক্রসিংবার না নামানোয় বাসটি হঠাৎ করেই রেললাইনের ওপর উঠে ইঞ্জিন বন্ধ হয়ে যায়। দূর থেকে এ দৃশ্য দেখে ট্রেনের গতি নিয়ন্ত্রণের চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন চালক। দুর্ঘটনার পর থেকে ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের কর্মীরা ট্রেনের ইঞ্জিনের সামনে আটকে থাকা বাসটি সরিয়ে ফেললে সকাল ৯টার দিকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।