কিশোরগঞ্জে ঘন কুয়াশায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, নিহত ২

প্রকাশিতঃ ২:১৯ অপরাহ্ণ, শুক্র, ২৭ ডিসেম্বর ১৯

সময় জার্নাল প্রতিবেদক : কিশোরগঞ্জে কামালিয়ারচর উপজেলাতে ঘন কুয়াশায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ২ জন নিহত এবং আহত হয়েছেন ৪০ জন যাত্রী।

শুক্রবার (২৭ ডিসেম্বর) ভোরে ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কে কামালিয়ারচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সুনামগঞ্জ জেলার কানাইঘাট এলাকার বাসিন্দা ফয়জুল ইসলাম চৌধুরী। অন্যজন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের নার্স জিনাত খান।

কটিয়াদী হাইওয়ে পুলিশের পরিদর্শক জহুরুল ইসলাম জানান, সুনামগঞ্জ থেকে যাত্রীবাহী একটি বাস ময়মনসিংহের দিকে যাচ্ছিল। পথে ভোরে কামালিয়ারচর এলাকায় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই এক যাত্রী নিহত হন এবং অন্যরা আহত হন। খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় হতাহতদের উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে আরও এক যাত্রীর মৃত্যু হয়। আহতদের মধ্যে ২০জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

তিনি বলেন, ঘন কুয়াশা ও পিচ্ছিল সড়কের কারণে নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটেছে।

আরইউটি/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ