কিশোরগঞ্জে শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালিত

প্রকাশিতঃ ৬:৪৫ অপরাহ্ণ, মঙ্গল, ১৭ মার্চ ২০

খাদেমুল মোরসালিন শাকীর, নীলফামারী প্রতিনিধি :

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার সকালে উপজেলা প্রশাসন জাতির পিতার প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করে। পরে দোয়া করা হয়। এতে বিভিন্ন সংগঠন, সরকারি কর্মকর্তা-কর্মচারীরা অংশগ্রহণ করে।

জন্মশতবার্ষিকী উপলক্ষে নিরাপদ বৃদ্ধাশ্রমে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়। রাতে কেক কাটা উৎসব ও আতশবাজি করা হবে বলে জানা গেছে।

এদিকে বাংলাদেশ আওয়ামী লীগ কিশোরগঞ্জ উপজেলা শাখা ও অঙ্গসংগঠন, সহযোগি সংগঠনগুলো সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে। পরে কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কিশোরগঞ্জ উপজেলা শাখার সভাপতি মোঃ জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক মোঃ মশিয়ার রহমান, আওয়ামী যুবলীগের কিশোরগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক শাহ্ মোঃ আবুল কালাম বারী পাইলট, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কিশোরগঞ্জ উপজেলা শাখার সভাপতি পতিরাম চন্দ্র, বাংলাদেশ ছাত্রলীগ কিশোরগঞ্জ উপজেলা শাখার সভাপতি মাইনুল আরেফিন সপু, সাধারণ সম্পাদক মেহেদী হাসান জেভী, সাবেক সাধারণ সম্পাদক মোঃ রবিউল ইসলাম বাবু, আওয়ামী নেতা মোঃ রফিকুল ইসলাম সাজু প্রমুখ।

অপর দিকে, জাতীয় শ্রমিক লীগের ব্যানারে মাগুড়া বাস ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও শ্রমিক লীগের মাগুড়া ইউনিয়নের আহবায়ক সাইদুল ইসলামের নেতৃত্বে এক বিশাল র‌্যালী মাগড়া বাস ষ্ট্যান্ড থেকে বের করে পায়ে হেঁেট ১০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে কিশোরগঞ্জ বাজার প্রদক্ষিণ করে দলীয় সমাবেশে মিলিত হয়।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ