কী থাকছে বিশ্বকাপের উদ্বোধনীতে

প্রকাশিতঃ ২:২০ অপরাহ্ণ, বুধ, ২৯ মে ১৯

ক্রীড়া ডেস্ক: মাঠের খেলা শুরু হবে আগামীকাল। তার আগে বিশ্বকাপের উদ্বোধন অনুষ্ঠান হয়ে যাচ্ছে আজ। তবে একদিন বাদেই ব্যাট-বলের লড়াই শুরু বলে অংশগ্রহণকারী দলগুলো উদ্বোধন অনুষ্ঠানে অংশ নিচ্ছে না। সেন্ট্রাল লন্ডনের দ্য মলে আয়োজিত এ অনুষ্ঠানে থাকবে সঙ্গীত ও ক্রীড়া সম্পর্কিত কিছু পরিবেশনা। অনুষ্ঠানটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১০টায়।
বিশ্বকাপের ইতিহাসে এবারই প্রথম স্টেডিয়ামের বাইরে উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বাকিংহাম প্যালেসকে পেছনে রেখে লন্ডনের ঐতিহ্যবাহী দ্য মলে হচ্ছে এ অনুষ্ঠান। ২০১২ লন্ডন অলিম্পিকের বর্ণাঢ্য উদ্বোধনী আয়োজনও ছিল এখানে।
ইংল্যান্ড ১৯৯৯ সালে সর্বশেষ যে বিশ্বকাপ আয়োজন করেছিল, সেটির উদ্বোধনী আয়োজন অবশ্য বৃহৎ আয়োজনের ছিল না। উপরন্তু তৎকালীন প্রধানমন্ত্রী টনি ব্লেয়ারের কথা বলার সময় ভাঙা মাইক্রোফোনে কথাও শোনা যায়নি।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ