কুমার বিশ্বজিতের মা পরলোক গমন করলেন

প্রকাশিতঃ ১:২১ অপরাহ্ণ, বৃহঃ, ১২ ডিসেম্বর ১৯

বিনোদন ডেস্ক: জনপ্রিয় সংগীত শিল্পী কুমার বিশ্বজিতের মা শোভা রানী দে আর নেই। তিনি রাজধানীর উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে বুধবার দিবাগত রাত সাড়ে তিনটায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন বলে জানিয়েছেন কুমার বিশ্বজিতের পরিবার। পরলোকগমনকালে তার বয়স হয়েছিল ৮৩ বছর। মৃত্যুকালে তিনি এক ছেলে, দুই মেয়ে ও নাতি-নাতনি রেখে গেছেন।

জানা যায়, রাজধানীর উত্তরার একটি হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। আজ বিকেলে রাজধানীর পোস্তগোলা শ্মশানে তাকে দাহ করা হবে।

এদিকে মায়ের মৃত্যুতে ভীষণভাবে শোকাহত কুমার বিশ্বজিৎ। তিনি তার মায়ের জন্য সবার কাছে আশীর্বাদ কামনা করেছেন যেন তিনি স্বর্গবাসী হন।

কুমার বিশ্বজিৎ আরও জানান, রাজধানীর উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে ২৯ দিন ভর্তি ছিলেন তার মা।

কুমার বিশ্বজিৎ জানান, গত নভেম্বরে তার মা হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে শারীরিক অবস্থা খারাপ হলে তাকে লাইফ সাপোর্টও দেওয়া হয়।’

উল্লেখ্য, কুমার বিশ্বজিতের বাবা সাধন রঞ্জন দে ১৯৯৪ সালে মৃত্যু বরণ করেন। কুমার বিশ্বজিতের মা ২০১৮ সালে ডা. আশীষ কুমার চক্রবর্তীর’র উদ্যোগে আয়োজিত ইউনিভার্সেল হসপিটাল কর্তৃক ‘গরবিনী মা’ সম্মাননায় ভূষিত হয়েছিলেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ