কুড়িগ্রামে অগ্রণী ও ইসলামী ব্যাংক লকডাউন ঘোষণা

প্রকাশিতঃ ৯:৫২ অপরাহ্ণ, রবি, ১২ জুলাই ২০

রেজাউল করিম রেজা, কুড়িগ্রাম : কয়েকজন কর্মকর্তা-কর্মচারীর করোনা শনাক্ত হওয়ায় অগ্রণী ব্যাংক এবং ইসলামী ব্যাংক বাংলাদেশ, কুড়িগ্রাম শাখা লকডাউন ঘোষণা করা হয়েছে। রোববার (১২ জুলাই) ব্যাংক দুটি লকডাউন করা হয়েছে বলে নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ নজরুল ইসরাম এবং জেলা সিভিল সার্জন ডা. হাবিবুর রহমান।

সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নজরুল ইসরাম সময় বলেন, ‘করোনার কারণে ব্যাংক দুটি লকডাউন ঘোষণা করা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে আবার খুলে দেয়া হবে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ব্যাংকের কার্যক্রম বন্ধ থাকবেও বলে জানান।’

জেলা সিভিল সার্জন ডা: হাবিবুর রহমান বলেন,‘ কুড়িগ্রামে ইসলামী ব্যাংক ও অগ্রণী ব্যাংক লকডাউন ঘোষণা করা হয়েছে। অগ্রণী ব্যাংকের ৫ জন স্টাফ ও ইসলামী ব্যাংকের ৫ জন স্টাফ করোনা আক্রান্ত। অনেকের নমুনা পাঠানো হয়েছে। তারাও অসুস্থ্য রয়েছেন। পরিস্থিতি স্বাভাবিক হলে আবার খুলে দেয়া হবে ব্যাংক দুটো।

প্রসঙ্গত, জেলায় মোট করোনায় আক্রান্ত ২৬৯ জন। সুস্থ্য হয়েছেন ১২৯ জন, মারা গেছে ৫ জন।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।