কুড়িগ্রামে করোনা পরিস্থিতি

প্রকাশিতঃ ৭:২৬ অপরাহ্ণ, মঙ্গল, ৩১ মার্চ ২০

রেজাউল করিম রেজা, কুড়িগ্রাম : গত ২৪ ঘন্টায় আরও ৬জন সহ ৭১ জন হোম কোয়রাইন্টানের রয়েছে। ২শ ৬০ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে। স্বাস্থ্যকর্মী ও চিকিৎসকদের জন্য ১ হাজার ৬ শত ৫০ পিস পিপিই পাওয়া গেছে। তা ৯টি উপজেলায় বিতরণ করা হয়েছে বলে স্বাস্থ্য বিভাগ জানায়।

কুড়িগ্রামে করোনাভাইরাস রোধে ৬ষ্ঠ দিনের মতো ঔষধের দোকানসহ কিছু কিছু দোকানপাট ছাড়া সকল দোকান বন্ধ রয়েছে। অব্যাহত রয়েছে জীবাণুনাশক ছেটানোর কার্যক্রম।

নিম্ন আয়ের মানুষজনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছে সরকারের পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠন।

জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম জানান, নিম্ন আয়ের এবং কর্মহীন মানুষের তালিকা তৈরি করে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে। এ পর্যন্ত ১০ লাখ ২০ হাজার টাকা ও ৩৪ মেট্রিকটন চাল ৯ উপজেলায় ৩ হাজার ৫শ পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে। সোমবার আবার নতুন করে ৩টি পৌরসভায় ১০ মেট্রিকটন এবং ৯ টি উপজেলায় ১শ ৫২ মেঃটন সহ সর্বমোট ১শ ৬২ মেঃটন চাল বরাদ্দ দেয়া হয়েছে।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ