কুড়িগ্রামে করোনা পরিস্থিতি

প্রকাশিতঃ ৮:২৪ অপরাহ্ণ, মঙ্গল, ২৮ এপ্রিল ২০

রেজাউল করিম রেজা, কুড়িগ্রাম : বর্তমানে কুড়িগ্রাম লকডাউন রয়েছে। সার্বিকভাবে সেবা দিয়ে যাচ্ছে জেলা প্রশাসন, সেনা বাহিনী, পুলিশ প্রশাসন, খাদ্য বিভাগ, স্বাস্থ্য বিভাগ, বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন ও সাংবাদিকরা।

কুড়িগ্রাম সিভিল সার্জন ডা: হাবিবুর রহমান জানান, জেলায় এ পর্যন্ত ৯জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। করোনা সন্দেহে সর্বমোট নমুনা পাঠানো হয়েছে ৪৫৩, রেজাল্ট এসেছে ২৭২ জনের। জেলায় সর্বমোট হোমকোয়ারেন্টাইনে ছিল ১২০৪ জন, বর্তমানে হোমকোয়ারেন্টাইনে আছে ৪২২ জন। ছাড়পত্র পেয়েছে মোট ৭৮২ জন মানুষ।

জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম জানান, জেলায় নগদ টাকাসহ জিআর চাল বিতরণ অব্যাহত আছে।

কুড়িগ্রামে সামাজিক সংগঠন ‘পল্লী স্বাস্থ্য সেবা কেন্দ্র’র পরিচালক শহিদুল ইসলাম শিমুল জানান, এই করোনা মহামারীতেও তার স্বাস্থ্য কেন্দ্র বিনা মূল্যে গরিব-দুঃখী মানুষের চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন। আর্থিক সহযোগীতা পেলে তাদের সেবা মান আরো বাড়াবে।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ