কেরোসিন ঢেলে মাদ্রাসাছাত্রীর আত্মহত্যার চেষ্টা

প্রকাশিতঃ ১১:৪৮ পূর্বাহ্ণ, রবি, ১২ জানুয়ারি ২০

চাঁদপুর প্রতিনিধি: হাজীগঞ্জ উপজেলায় সিপা আক্তার (১৭) নামের এক মাদ্রাসাছাত্রী গায়ে কেরোসিন ঢেলে আত্মহত্যার চেষ্টা করেছে।

শনিবার বিকাল ৫টার দিকে উপজেলার পৌরসভাধীন ৫নং ওয়ার্ডের ট্রাক রোডে এ ঘটনা ঘটে।

গুরুতর আহতাবস্থায় ওই ছাত্রীকে প্রথমে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে তার অবস্থার অবনতি ঘটলে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

আহত ছাত্রী সিপা আক্তার উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের কাইজাঙ্গা গ্রামের প্রবাসী দেলোয়ার হোসেনের মেয়ে। সে হাজীগঞ্জ দারুল উলুম আহমাদিয়া কামিল মাদ্রাসার ১০ম শ্রেণির শিক্ষার্থী।

হাজীগঞ্জ থানার ওসি মো. আলমগীর হোসেন রনি জানান, খবর পেয়ে হাসপাতালে গেছি। আগুনে শিক্ষার্থীর প্রায় ৭০ শতাংশ পুড়ে গেছে।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জানান, আগুনে মেয়েটির শরীর ৭০ শতাংশ পুড়ে গেছে। তার অবস্থা আশঙ্কাজনক। প্রাথমিক চিকিৎসা শেষে মেয়েটিকে কুমিল্লায় স্থানান্তর করা হয়েছে।

এ ব্যাপারে বিস্তারিত জানতে সিপার মা শিল্পীর মোবাইল ফোনে কয়েকবার যোগাযোগের চেষ্টা করা হলেও ফোনটি বন্ধ পাওয়া যায়।

তবে তার এক নিকটাত্মীয় জানান, শিল্পী তার মেয়েকে নিয়ে কুমিল্লা হাসপাতালে রয়েছে। তার মেয়ের অবস্থা আশঙ্কজনক।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ