ক্যান্সার আক্রান্ত ছেলেকে বাঁচাতে কেঁদে ফিরছেন অসহায় পিতা

প্রকাশিতঃ ৬:৫১ অপরাহ্ণ, মঙ্গল, ২৪ ডিসেম্বর ১৯

মুরাদ ইমাম কবির: দিনাজপুরের হাকিমপুর উপজেলার ঘনশ্যামপুর গ্রামের কৃষক আব্দুল জলিলের একমাত্র মেধাবী ছেলে রতন মাহমুদ মরণব্যাধি ক্যান্সার (T-cell Non-Hodgkin Lymphoma) রোগে আক্রান্ত হয়ে দুই মাস যাবত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ৯০১ ওয়ার্ডে ২৬ নং বেডে চিকিৎসাধীন রয়েছে।

রতন মাহমুদ দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউটে কম্পিউটার সাইন্স এর ৫ম সেমিস্টারের ছাত্র। ছেলের চিকিৎসা ব্যয় মিটাতে কৃষক পিতা আব্দুল জলিল ইতোমধ্যে তার জমি-জমা ও গহনা বিক্রি করে ১২ লক্ষ টাকা খরচ করেছেন।

চিকিৎসকরা জানিয়েছেন, রতন মাহমুদের উন্নত চিকিৎসার জন্য আরো প্রায় ১৫ লাখ টাকার প্রয়োজন।

রতন মাহমুদের পিতা আব্দুল জলিল জানিয়েছেন, একজন গরিব কৃষকের পক্ষে এতো টাকা জোগার করা সম্ভব না। সহায় সম্বল যা ছিলো তা বিক্রি করে ইতোমধ্যে ছেলের চিকিৎসা চালিয়ে যাচ্ছি। এখন চোখের সামনে ছেলের মৃত্যু দেখতে হচ্ছে।

তাই, তিনি সমাজের বিত্তবানদের কাছ থেকে আর্থিক সাহায্যের জন্য আবেদন জানিয়েছেন।

সাহায্য পাঠানোর ঠিকানা-

সোনালী ব্যাংক লি. হাকিমপুর শাখা, সঞ্চয়ী হিসাব নং- ১৮১২৭০১০১১৩১৯ এবং বিকাশ নং-০১৭৫০৫১৭৫৬৪।

সময় জার্নাল/আরইউটি

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ