ক্লাবের আড়ালে ক্যাসিনো, মাদক আর টাকার ছড়াছড়ি 

প্রকাশিতঃ ৭:১৬ অপরাহ্ণ, রবি, ২২ সেপ্টেম্বর ১৯

নিউজ ডেস্কঃ ক্যাসিনো বন্ধে পুলিশের চলমান অংশ হিসেবে মতিঝিলের চারটি ক্লাবে অভিযান চালান পুলিশ। ক্লাবগুলো হলো আরামবাগ ক্রীড়া সংঘ, মোহামেডান, ভিক্টোরিয়া ও দিলকুশা স্পোটিং ক্লাব।

রোববার বেলা সোয়া ৩ টার দিকে পুলিশের এই অভিযানে ক্যাসিনো সামগ্রী, টাকা ও মদ উদ্ধার করা হয়েছে। তবে অভিযানের খবর পেয়ে ভেতরের থাকা লোকজন পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব ও মোহামেডান ক্লাব থেকে ক্যাসিনো খেলার বিপুল সরঞ্জাম পাওয়া গেছে।

মতিঝিল বিভাগের এডিসি শিবলী নোমান জানান, আরামবাগ ও দিলকুশা ক্লাবে ক্যাসিনোর সন্ধান পাওয়া গেছে। তবে খবর পেয়ে লোকজন পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি। এসব জুয়া-ক্যাসিনোতে যারা জড়িত তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

অভিযানের নেতৃত্বে থাকা পুলিশের মতিঝিল বিভাগের উপকমিশনার (ডিসি) আনোয়ার হোসেন বলেন, এসব ক্লাব থেকে ক্যাসিনোর বিভিন্ন সরঞ্জাম, টাকা ও মাদক উদ্ধার করা হয়েছে। ক্যাসিনো বন্ধ করার জন্যই এই অভিযান চালানো হচ্ছে।

গত ১৮ সেপ্টেম্বর ফকিরাপুলের ইয়াংমেন্স ক্লাবে অবৈধ ক্যাসিনোতে অভিযান চালন র‌্যাব। এরপর ঢা্কাসহ সারাদেশে ক্যাসিনো বা জুয়ার আসর বন্ধ করতে এ অভিযান অব্যহত রাখতে এসপিদের নির্দেশ দিয়েছেন পুলিশ সদর দফতর।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ