খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীতে বিএনপির বিক্ষোভ মিছিল

প্রকাশিতঃ ১২:৪৪ অপরাহ্ণ, সোম, ২ ডিসেম্বর ১৯

নিউজ ডেস্ক: দলের কারাবন্দি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবিতে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি।

সোমবার (২ ডিসেম্বর) সকাল ১০টার দিকে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে রাজধানীর ধানমণ্ডির ল্যাবএইডের সামনে থেকে মিছিলটি বের হয় এবং লাজ ফার্মা হয়ে আনোয়ার খান মডার্ন হাসপাতালের সামনে গিয়ে শেষ হয়।

মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে রুহুল কবির রিজভী বলেন, খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা ক্রমান্বয়ে চরম অবনতির দিকে যাচ্ছে। তাকে চিকিৎসা দেওয়ার নামে নানা টালবাহানা ও জনগণকে ধোঁকা দেওয়ার চেষ্টা করছে সরকার।

তিনি বলেন, জনগণের দাবি উপেক্ষা করে খালেদা জিয়াকে কোনো বিশেষায়িত হাসপাতালে চিকিৎসার সুযোগ দেওয়া হয়নি। তার শারীরিক অবস্থার দ্রুত অবনতি ঘটা সত্ত্বেও সরকারের লোকেরা খালেদা জিয়া সুস্থ আছেন বলে তোতাপাখির মতো সরকারের শেখানো বুলি আওড়ে যাচ্ছেন।

বিক্ষোভ মিছিলে ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু আশফাক, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহসভাপতি মাহমুদুর রহমান সুমন, ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের নেতা কামরুজ্জামান জুয়েলসহ ধানমণ্ডি ও কলাবাগান থানার বিএনপি ও ছাত্রদল নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ