খালে ভবন, ধসলো খালে, শিশুর গেলো প্রাণ

প্রকাশিতঃ ৬:৫৫ অপরাহ্ণ, রবি, ৩ নভেম্বর ১৯

নিউজ ডেস্ক: নারায়ণগঞ্জে একটি চার তলা ভবন ধসে পড়েছে। রোববার বিকেল সাড়ে ৪টার দিকে পৌরসভার বাবুরাইল এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় সোয়েব (৬) নামে এক শিশু নিহত ও তিনজন আহত হয়েছে।

এলাকাবাসীর অভিযোগ, পৌরসভার বাবুরাইল এলাকার রউফ মিয়ার চার ছেলে মিলে খালের উপর ভবনটি নির্মাণ করে। নির্মাণের সময় ঠিকমত পাইলিং না করায় ভবনটি ধসে পড়েছে। ভবনের নির্মাণের সময় তাদের বাববার নিষেধ করা হলেও তারা কারো কথা শোনেনি।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক আব্দুল্লাহ আরেফিন জানান, ভবনের ভেতরে বেশ কয়েকজন আটকা পড়েছে বলে খবর পেয়েছি। ফায়ার সার্ভিসের সদস্যরা তাদের উদ্ধারে কাজ করছে।

দুর্ঘটনার খবর পেয়ে নাসিকের প্যানেল মেয়র আফসানা আফরোজ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিকসহ বিপুল সংখ্যক আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ