খুবিতে প্রথম বর্ষের ভর্তি শুরু ১৯ নভেম্বর

প্রকাশিতঃ ৮:৩৮ অপরাহ্ণ, বৃহঃ, ৭ নভেম্বর ১৯

খুলনা প্রতিনিধি: খুলনা বিশ্ববিদ্যালয়ে (খুবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি শুরু ১৯ নভেম্বর।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) বিকালে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক এস এম আতিয়ার রহমান সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বল হয়, ‘এ’ ‘বি’ ও ‘সি’ ইউনিটে উত্তীর্ণ পরীক্ষার্থীদের আগামী ১৪ নভেম্বরের মধ্যে অনলাইনে ডিসিপ্লিনের পছন্দক্রম পূরণ করতে হবে। ‘এ’ ইউনিটে মেধা তালিকা থেকে আগামী ২৬ নভেম্বর ভর্তি এবং আসন শূন্য থাকা সাপেক্ষে অপেক্ষমাণ তালিকা থেকে ভর্তি করা হবে আগামী ১ ডিসেম্বর। ‘বি’ ইউনিটে মেধাতালিকা থেকে উত্তীর্ণ পরীক্ষার্থীদের ভর্তি করা হবে আগামী ২১ নভেম্বর। ‘সি’ ইউনিটে উত্তীর্ণ পরীক্ষার্থীদের মেধাতালিকা থেকে আগামী ১৯ নভেম্বর ভর্তি এবং আগামী ২৭ নভেম্বর আসন শূন্য থাকা সাপেক্ষে অপেক্ষমাণ তালিকা থেকে ভর্তি করা হবে। ‘ডি’ ইউনিটে উত্তীর্ণ পরীক্ষার্থীদের আগামী ২ ডিসেম্বর মেধাতালিকা থেকে ভর্তি করা হবে।

ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.ku.ac.bd) পাওয়া যাবে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ