খুলনা টাইগাের্সর সংগ্রহ ১৮২ রান

প্রকাশিতঃ ৯:১৮ অপরাহ্ণ, শুক্র, ২৭ ডিসেম্বর ১৯

স্পোর্টস ডেস্ক: মুশফিকুর রহিমের দায়িত্বশীল ব্যাটিং আর নাজিবুল্লাহ জাদরানের ঝড়ো ইনিংসে রংপুর রেঞ্জার্সের বিপক্ষে ৭ উইকেটে ১৮২ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়েছে খুলনা টাইগার্স।

শুক্রবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিপিএল চলতি সপ্তম আসরের ২২তম ম্যাচে টস জিতে খুলনাকে আগে ব্যাটিংয়ে পাঠায় রংপুর।

প্রথমে ব্যাটিংয়ে নেমে কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানের গতির মুখে পড়ে ৪৫ রানে টপঅর্ডার তিন ব্যাটসম্যানের উইকেটে হারিয়ে বিপাকে পড়ে যায় খুলনা টাইগার্স।

দলীয় ৮৪ রানে খুলনা হারায় মেহেদী হাসান মিরাজ, রাইলি রুশো, শামসুর রহমান শুভ ও নাজমুল হোসেন শান্তর উইকেট। দলের এমন কঠিন পরিস্থিতে হাল ধরেন অধিনায়ক মুশফিকুর রহিম।

পঞ্চম উইকেটে আফগান ক্রিকেটার নাজিবুল্লাহ জাদরানকে সঙ্গে নিয়ে গড়েন ৮২ রানের জুটি। একের পর এক বাউন্ডারি হাঁকিয়ে ফিফটির পথেই ছিলেন নাজিবুল্লাহ। ক্যাচ তুলে দিয়ে সাজঘরে ফেরার আগে ২৬ বলে ৬টি চার ও এক ছক্কায় ৪১ রান করে ফেরেন এই আফগান ক্রিকেটার।

ইনিংস শেষ হওয়ার মাত্র ৪ বল বাকি থাকতে মোস্তাফিজের বলে বাউন্ডারি হাঁকাতে গিয়ে সাজঘরে ফেরেন অধিনায়ক মুশফিকুর রহিম। তার আগে ৪৮ বল খেলে ৪টি চার ও দুই ছক্কায় দলীয় সর্বোচ্চ ৫৯ রান করেন মুশফিক। তার দায়িত্বশীল ব্যাটিংয়ে ১৮২ রান তুলতে সক্ষম হয় খুলনা। রংপুরের হয়ে ২৮ রানে ৩ উইকেট শিকার করেন জাতীয় দলের তারকা পেসার মোস্তাফিজুর রহমান।

সংক্ষিপ্ত স্কোর

খুলনা টাইগার্স: ২০ ওভারে ১৮২/৭ (মুশফিক ৫৯, নাজিবুল্লাহ ৪১, শান্ত ৩০, মিরাজ ১২, শামসু ১৩; মোস্তাফিজ ৩/২৮)।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ