খোকার কুলখানি আজ

প্রকাশিতঃ ১১:৫৮ পূর্বাহ্ণ, শুক্র, ১৫ নভেম্বর ১৯

নিউজ ডেস্ক: বিএনপির ভাইস চেয়ারম্যান ও অবিভক্ত ঢাকার শেষ মেয়র মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার কুলখানি আজ। খোকার বিদেহী আত্মার মাগফিরাত কামনায় শুক্রবার বাদ আসর গোপীবাগে ব্রাদার্স ইউনিয়ন ক্লাব মাঠে দোয়া অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানের আয়োজন করেছে মরহুমের পরিবার।

প্রয়াত খোকার ছেলে বিএনপির বৈদেশিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বৃহস্পতিবার ফেসবুক স্ট্যাটাসে এ তথ্য জানিয়েছেন।

ইশরাক হোসেন লেখেন, শুক্রবার (১৫ নভেম্বর) আমার বাবা সদ্য প্রয়াত বীর মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার জন্য দোয়া মাহফিল এর দিন নির্ধারণ করা হয়েছে। গোপীবাগ ব্রাদার্স ইউনিয়ন ক্লাব সংলগ্ন মাঠে বাদ আসর আনুমানিক বিকাল সাড়ে চারটায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। সবাইকে দোয়া মাহফিলে অংশগ্রহণ করার অনুরোধ জানাচ্ছি।’

বিএনপির সহ দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপুও এক প্রেস বিজ্ঞপ্তিতে দোয়া মাহফিলে বিএনপির নেতাকর্মী ও খোকার শোভাকাঙক্ষীদের উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, কুলখানী অনুষ্ঠানে মরহুমের শুভাকাঙ্ক্ষী, আত্মীয় স্বজনসহ বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের সব পর্যায়ের নেতাকর্মীকে শরিক হতে মরহুমের বড় ছেলে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

উল্লেখ্য, ৪ নভেম্বর বাংলাদেশ সময় দুপুর ১টায় যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ম্যানহাটনে স্লোয়ান ক্যাটারিং ক্যান্সার সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সাদেক হোসেন খোকা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ