গাজীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক দুই ঘন্টা অবরোধ

প্রকাশিতঃ ১:৫০ অপরাহ্ণ, মঙ্গল, ১৯ নভেম্বর ১৯

নিউজ ডেস্ক: কার্যকর হওয়া নতুন সড়ক পরিবহন আইন বাতিলের দাবিতে গাজীপুরের শ্রীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক প্রায় দুই ঘণ্টা অবরোধ করে রাখেন পরিবহন শ্রমিকরা।

মঙ্গলবার ( ১৯ নভেম্বর) সকাল ৮টায় শ্রীপুরের মাওনা চৌরাস্তায় অবরোধ শুরু করেন শ্রমিকরা। প্রায় দুই ঘণ্টা সড়ক অবরোধ করে রাখার পর ১০টার থেকে শ্রমিকরা রাস্তা থেকে সরে যান।

শ্রমিকেরা জানান, নতুন কার্যকর হওয়া সড়ক পরিবহন আইন বাতিলের দাবিতে তাদের এই অবরোধ। আইন বাতিল না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে।

স্থানীয়রা জানান, সকাল ৮টা থেকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে অবরোধ শুরু করে শ্রমিকরা। এতে জাতীয কবি কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছু শিক্ষার্থী, বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থী ও অফিসগামী লোকজন ভোগান্তিতে পড়েন।

শ্রীপুর থানার ওসি লিয়াকত আলী সমকালকে বলেন, নতুন সড়ক পরিবহন আইন বাতিলের দাবিতে কিছু সময় শ্রমিকরা সড়ক অবরোধ করে রাখেন। পরে তাদের বুঝিয়ে রাস্তা থেকে সরানো হয়।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ