গাজীপুর মহানগর লকডাউন

প্রকাশিতঃ ১০:৪৬ অপরাহ্ণ, মঙ্গল, ৭ এপ্রিল ২০

সময় জার্নাল ডেস্ক: গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৭ টি ওয়ার্ড লকডাউনের নির্দেশ দিয়েছেন সিটি মেয়র জাহাঙ্গীর আলম। এছাড়া নগরের দুটি মহাসড়কে দশটি চেকপোস্ট বসানো হয়েছে।

সারাদেশে করোনা ভাইরাস আক্রান্ত রোগী ও মৃত্যুর সংখ্যা বেড়ে যাওয়ার প্রেক্ষাপটে এবং পোশাক কারখানার অসংখ্য শ্রমিক অবাধে ঘুরা ফেরার কারণে এই লক ডাউনের ঘোষণা দেয়া হয়েছে।

সিটি মেয়র অ্যাডভোকেট মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, করোনা ভাইরাস এর বিস্তার ঠেকাতে ও সংক্রমণ থেকে মহানগরে বসবাসকারী নাগরিকদের সুরক্ষার লক্ষ্যে এই লকডাউন করতে হয়েছে। লকডাউন এর সময় কোন ওয়ার্ডে জনসমাবেশ চলবে না, এবং অতি জরুরি প্রয়োজন ছাড়া কেউ ঘরের বাইরে বের হতে পারবে না। এছাড়াও মহানগরের ঢাকা-ময়মনসিংহ ও ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ১০টি চেকপোস্ট বসানো হয়েছে। জরুরি সেবার যানবাহন ছাড়া গাজীপুর থেকে কোনো যানবাহন যাতে রাজধানীতে ঢুকতে না পারে এবং অন্য কোন জেলা থেকেও গাজীপুরে ঢুকতে না পারে সেজন্য এসব পয়েন্টে তল্লাশি করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ