গা ঢাকা দিয়েছেন ওসি মোয়াজ্জেম

প্রকাশিতঃ ১১:৫২ অপরাহ্ণ, সোম, ২৭ মে ১৯

স্টাফ রিপোর্টার : তবে কি গা ঢাকা দিয়েছেন ফেনীর সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম ? এমন প্রশ্ন এখন সবার মুখে। কারন মোয়াজ্জেম হোসেন এখন কোথায় তা বলতে পারছেন না কেউ।

জানা যায়, সর্বশেষ শনিবার রংপুরে তাকে অফিস করতে দেখা গেছে। এরপর তিনি ঢাকা যান। ঢাকায় যাওয়ার পর থেকে তিনি লাপাত্তা।

সোনাগাজী থেকে গত ১০ এপ্রিল তাকে প্রত্যাহারের পর রংপুর রেঞ্জে বদলি করা হয়। ৮ মে তাকে সাময়িকভাবে বরখাস্তের পর গত সপ্তাহে তিনি রংপুর রেঞ্জ অফিসে যোগ দেন। কিন্তু এখন তিনি কোথায় আছেন সেই তথ্য নেই পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে।

রংপুরে তিনি শহরের পুলিশ লাইনে থাকতেন। তবে তার সঙ্গে পরিবারের কোনো সদস্য থাকত না।

রংপুর ডিআইজি অফিসের নাম প্রকাশে অনিচ্ছুক এক পুলিশ কর্মকর্তা জানান, দুদিন (শনিবার) আগেও সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনকে রংপুরে দেখা গেছে। তবে গ্রেপ্তারি পরোয়ানা জারির পর গ্রেফতার এড়াতে সম্ভবত গা ঢাকা দিয়েছেন তিনি।

সোমবার ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ আসসামস জগলুল হোসেন ওসি মোয়াজ্জেমের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আদেশ দেন।

গ্রেপ্তারি পরোয়ানা জারির পর তিনি গা ঢাকা দিয়েছেন বলে জানিয়েছে একটি সূত্র।

গ্রেপ্তারি পরোয়ানা হাতে পেলে তাকে গ্রেপ্তার করা হবে বলে জানিয়েছেন পুলিশের সংশ্লিষ্ট কর্মকর্তারা।

জানা যায়, রংপুরে রেঞ্জে সংযুক্তির আদেশ দেওয়ার পর কয়েক দিন আগে মোয়াজ্জেম হোসেন যোগদান করেছেন। এরপর তাকে ঢাকায় পুলিশ সদর দপ্তরে তলব করায় তিনি শনিবার ঢাকায় যান ।

ঢা/এমএম

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ