গোপালগঞ্জে এটিএন বাংলার সাংবাদিকের ওপর দূর্বৃত্তদের হামলা

প্রকাশিতঃ ১১:০৭ অপরাহ্ণ, সোম, ৪ মে ২০

গোপালগঞ্জ প্রতিনিধি : পেশাগত দায়িত্ব পালন করে অফিসে ফেরার পথে এটিএন বাংলা/এটিএন নিউজের গোপালগঞ্জ জেলা প্রতিনিধি চৌধুরী হাসান মাহমুদ দূর্বৃত্তদের হামলার শিকার হয়েছেন।

গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এ সময় তার ব্যবহৃত ভিডিও ক্যামেরা, মোবাইল ফোন, মানিব্যাগ ও পকেটে থাকা প্রয়োজনীয় কাগজপত্র ছিনিয়ে নিয়ে যায় দূর্বৃত্তরা।

রোববার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে মুকসুদপুর উপজেলা থেকে সংবাদ সংগ্রহ করে গোপালগঞ্জ শহরে ফেরার পথে বানিয়ারচর বৌবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় গোপালগঞ্জ জেলার কর্মরত সাংবাদিকদের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে। ঘটনায় তীব্র নিন্দা ও ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।

সাংবাদিক চৌধুরী হাসান মাহমুদ বলেন, মুকসুদপুর উপজেলা থেকে ত্রাণ বিতরণের সংবাদ সংগ্রহ করে আমি গোপালগঞ্জ শহরের উদ্দেশ্যে ফিরছিলাম। বানিয়ারচর বৌবাজার এলাকায় পৌছালে একদল দূর্বৃত্তরা আমার মোটর সাইকেলের গতিরোধ করে। এক পর্যায়ে তারা মটর সাইকেল থেকে আমাকে নামিয়ে টেনেহেঁচড়ে লাঠি সোটা ও লোহার রড দিয়ে বেধড়ক মারধর এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে। আমার কাছে থাকা ব্যবহৃত ক্যামেরা, মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। আমি চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে আসলে তাদের উপরও হামলা চালায় দূর্বৃত্তরা। তবে মোটর সাইকেলটি ছিনিয়ে নিতে দূর্বৃত্তরা ব্যর্থ হয়। পূর্বের প্রকাশিত রিপোর্টের রেশ ধরে এঘটনা ঘটিয়েছে বলে আমার ধারণা।

মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্তপূর্বক দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ