গোপালগঞ্জে করোনায় ১০পুলিশসহ শনাক্ত ১৭

প্রকাশিতঃ ২:০০ অপরাহ্ণ, বৃহঃ, ১৬ এপ্রিল ২০

দুলাল বিশ্বাস, গোপালগঞ্জ : জেলায় ৭ পুলিশ সদস্যসহ নতুন করে ৮ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মুকসুদপুর থানার ১০ পুলিশ সদস্যসহ মোট ১৭ জনের দেহে করোনা ভাইরাসের অস্তিত্ব মিলেছে বলে জানিয়েছেন সিভিল সার্জন ডাঃ নিয়াজ মোহাম্মদ।

মুকসুদপুর থানার ১০ পুলিশ সদস্য, সদর উপজেলায় ৩ জন, টুঙ্গিপাড়ায় ৩ জন ও কোটালীপাড়ায় ১ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

আক্রান্তদের মুকসুদপুর মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ড, গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল, টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। কোটালীপাড়ায় আক্রান্ত ব্যক্তি নারায়নগঞ্জ থেকে উপজেলার কয়খা গ্রামের বাড়িতে এসেছিলেন। তিনি টুঙ্গিপাড়ায় আক্রান্ত ব্যক্তির বন্ধু। বন্ধুর সংস্পর্শে ছিলেন বলেও জানান সিভিল সার্জন।

এ পর্যন্ত জেলা থেকে ২২০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যে ১৬৭ জনের রিপোর্ট পাওয়া গেছে তার মধ্যে ১৭ জন করোনা আক্রান্ত হয়েছে। বাকিদের রিপোর্ট এখনো পাওয়া যায়নি।

এদিকে, করোনা উপসর্গ নিয়ে জেলায় এরই মধ্যে ৩ নারীর মৃত্যু হয়েছে। বুধবার মুকসুদপুর উপজেলার উজানী ইউনিয়নের টিকারডাঙ্গা গ্রামে শিখা রানী ঠাকুর (৫২) নামের এক নারীর করোনার উপসর্গ নিয়ে মৃত্যু হয়। তিনি ওই এলাকায় মন্দির ভিত্তিক স্কুলের শিক্ষক ছিলেন। গত মঙ্গলবার শ্বাসকষ্ট নিয়ে টুঙ্গিপাড়া উপজেলা কমপ্লেক্সে ৫০ বছর বয়সী আরো এক নারীর মৃত্যু হয়। এছাড়া গত ১২ এপ্রিল কাশিয়ানীর ভুতপাশা গ্রামে এক নারী করোনার লক্ষণ নিয়ে মারা যায়।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ