গোপালগঞ্জে দু’চিকিৎসকসহ আরও আক্রান্ত ৩৭, মৃত্যু ২

প্রকাশিতঃ ১২:৩২ অপরাহ্ণ, বুধ, ১৫ জুলাই ২০

দুলাল বিশ্বাস, গোপালগঞ্জ : জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে দুই জনের মৃত্যু হয়েছে। এছাড়া নতুন করে দুইজন চিকিৎসকসহ আরও ৩৭ জনের শরীরে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট শনাক্তের সংখ্যা দাঁড়ালো ১ হাজার ৬৯ জনে।

আজ বুধবার সকালে গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এসব তথ্য জানান। তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় ৩৮ জন সুস্থ্য হয়েছেন। এ নিয়ে মোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬৬৭ জন। জেলার বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন আছেন ৩৮৩ জন । গোপালগঞ্জের ৫উপজেলায় মোট ১৮ জন মারা গেছে।

গত ২৪ ঘণ্টায় গোপালগঞ্জ জেলা থেকে করোনা পরীক্ষা করার জন্য ৯০ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ফরিদপুরে পাঠানো হয়েছিল। এতে নতুন করে ওই ৩৭ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে বলে জানান তিনি।

সিভিল সার্জন আরও বলেন, নতুন করে গত ২৪ ঘণ্টায় গোপালগঞ্জ সদরে ১৩ জন, টুঙ্গিপাড়ায় ৩ জন মুকসুদপুরে ৬ জন ও কোটালীপাড়ায় ৭ জন ও কাশিয়ানীতে ৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের বাড়িসহ আশপাশের বেশ কয়েকটি বাড়িঘর লকডাউন করা হয়েছে। সেই সাথে আক্রান্তদের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টাইনে থাকার পারমর্শ দেয়া হয়েছে।

তিনি আরো জানান, এ পর্যন্ত ৬ হাজার ৩০৩ টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে মুকসুদপুরে ২০৯ জন, কাশিয়ানীতে ১৯৭ জন, গোপালগঞ্জ সদরে ৩২৫ জন, টুঙ্গিপাড়ায় ১৭৪ জন ও কোটালীপাড়া উপজেলায় ১৬৪ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে চিকিৎসক, নার্স ও স্বাস্থ্য কর্মী ৮০ জন ।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।