গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশিতঃ ৪:২৬ অপরাহ্ণ, বৃহঃ, ২১ নভেম্বর ১৯

গোপালগঞ্জ প্রতিনিধি: জেলায় ইঞ্জিন চালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দু’জন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন আরো একজন।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) সকাল ৮ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার ডুমদিয়া এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। এর পরই বিক্ষুব্ধ জনতা টায়ার জ্বালিয়ে সড়কটি আধা ঘন্টা সড়ক অবরোধ করে রাখে।

দুর্ঘনটনায় নিহত হন কাশিয়ানী উপজেলার শংকরপাশা গ্রামের ভ্যান চালক আব্দুল মান্নান সিকদার (৬০)। আরেক জন ওই ভ্যানের যাত্রী সদর উপজেলার তেবাড়িয়া গ্রামের মোতালেব সরদারের ছেলে রাজমিস্ত্রী মঞ্জুর সরদার (৩৮)। এসময় ভ্যানযাত্রী মঞ্জুর সরদারের ছেলে হৃদয় সরদার (১৫) আহত হয়।

গোপালগঞ্জ সদর থানার এসআই সাইফুল ইসলাম জানান, গোপালগঞ্জ থেকে কাশিয়ানীগামী প্রাণ গ্রুপের একটি কাভার্ডভ্যান ডুমদিয়া পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ইঞ্জিন চালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ভ্যান যাত্রী মঞ্জুর সরদার নিহত হয়।

হাসপাতালে নেওয়ার পর ভ্যান চালক আব্দুল মান্নান মারা যান। মঞ্জুরের ছেলে হৃদয়কে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপতালে ভর্তি করা হয়েছে। মঞ্জুর ও তার ছেলে রাজমিস্ত্রীর কাজ করার জন্য ভ্যানে করে গোপালগঞ্জের পুলিশ লাইন এলাকায় যাচ্ছিলেন।

গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাদিকুর রহমান খান সকাল সাড়ে ৮ টার দিকে ঘটনাস্থলে পৌঁছে বিক্ষুব্ধ স্থানীয়দের সাথে কথা বললে তারা অবরোধ তুলে নেন। ঘাতক কাভার্ড ভ্যানটি বিজয়পাশা থেকে আটক করা হয়েছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ