গোপালগঞ্জ বিচার বিভাগের আয়োজনে দোয়া মাহফিল

প্রকাশিতঃ ৮:১৩ অপরাহ্ণ, শুক্র, ১৫ নভেম্বর ১৯

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জ জেলা বিচার বিভাগের আয়োজনে ঝালকাঠিতে ২০০৫ সালের ১৪ নভেম্বর জঙ্গীগোষ্ঠির কাপুরুষোচিত বোমা হামলায় বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস এসোসিয়েশনের প্রয়াত সদস্য সিনিয়র সহকারী জজ জগন্নাথ পাঁড়ে ও শহীদ সোহেল আহম্মদ-এর স্মৃতির উদ্দেশ্যে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) বিকাল সাড়ে চার টায় গোপালগঞ্জ জেলা জজ আদালত ভবনের সম্মেলন কক্ষে দোয়ার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন জেলা ও দায়রা জজ অমিত কুমার।

অনুষ্ঠিত স্মরণ সভা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-এর জেলা জজ মোঃ আতোয়ার রহমান, অতিরিক্ত জেলা জজ মোঃ আসাদুল্লাহ, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ সাহাদাত হোসেন ভূইয়া, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের প্রশাসনিক কর্মকর্তা মোঃ জাকির হোসেন মোল্যা।

এ সময় আরো উপস্থি ছিলেন ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনাল এর বিচারক (যুগ্ম জেলা জজ) মোঃ ইউসুফ হোসেন, যুগ্ম জেলা জজ (১ম আদালত) মোঃ জাকির হোসেন টিপু, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ নাছির উদ্দিন, সিনিয়র সহকারী জজ এইচ.এম. কবির হোসেন, জেলা লিগ্যাল এইড অফিসার (সিনিয়র সহকারী জজ) মোঃ নিয়াজ মাহমুদ, সহকারী জজ ফারহানা ইয়াসমিনসহ জজশীপ ও জেলা ম্যাজিস্ট্রেসি বিভাগে কর্মরত অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

স্মরণ সভা শেষে গোপালগঞ্জ ব্যাংক পাড়া খন্দকার জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মোঃ তানভীর হোসেন-এর পরিচালনায় বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস এসোসিয়েশনের প্রয়াত সদস্য সিনিয়র সহকারী জজ জগন্নাথ পাঁড়ে ও শহীদ সোহেল আহম্মদ-এর রূহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

সময় জার্নাল আবুল/ দুলাল বিশ্বাস

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ