ঘরের মাঠে বার্সাকে রুখে দিল স্লাভিয়া

প্রকাশিতঃ ১০:০৬ পূর্বাহ্ণ, বুধ, ৬ নভেম্বর ১৯

স্পোর্টস ডেস্ক: চ্যাম্পিয়নস লিগে পয়েন্ট টেবিলের সবার নিচে থাকা স্লাভিয়া প্রাগের বিপক্ষে গোলশূন্য ড্র করেছে বার্সেলোনা। সব প্রতিযোগিতা মিলে টানা দুই ম্যাচ জয়শূন্য রইলো বার্সা। গত শনিবার লা লিগায় লেভান্তের মাঠে ৩-১ ব্যবধানে হেরেছিল কাতালান ক্লাবটি।

কাম্প নউয়ে মঙ্গলবার রাতে স্লাভিয়া প্রাগের বিপক্ষে খেলতে নামে বার্সা। ম্যাচের শুরু থেকেই একের পর এক আক্রমণে বার্সার রক্ষণভাগ ব্যস্ত রাখে স্লাভিয়ার খেলোয়াড়রা। কিন্তু ভাল ফিনিসারের অভাবে তারা গোলের দেখা পায়নি। প্রথম পাঁচ মিনিটে দুবার বার্সেলোনার রক্ষণে ভীতি ছড়ালের গোল করতে ব্যর্থ হয় স্লাভিয়া। চতুর্দশ মিনিটে আক্রমণে উঠতে যাওয়া ওলাইয়াঙ্কাকে পেছন থেকে টেনে ধরে হলুদ কার্ড দেখেন পিকে। ৩৪তম মিনিটে ম্যাচে ডি-বক্সের বাইরে থেকে নেওয়া লিওনেল মেসির শট ক্রসবারে লেগে ফিরে আসে।

দ্বিতীয়ার্ধে কিছুটা স্বরুপে ফেরে বার্সেলোনা। বেশ কয়েকটি সুযোগ হাতছাড়া করেছে মেসি-ডেম্বেলে। ৫৮ মিনিটে একবার উল্লাসের সুযোগ পেয়েছিল ন্যু ক্যাম্পের দর্শকেরা। কিন্তু মেসির বাড়ানো বল ভিদালের পা হয়ে জালে জড়ানোর আগে অফসাইডের ফাঁদে পড়েন মেসি। ৭৫ মিনিটে মেসির শট আটকে দিয়ে আরেকবার বার্সেলোনাকে গোলবঞ্চিত করেন স্লাভিয়ার গোলরক্ষক। ফলে গোলশূন্যভাবে ম্যাচটি শেষ হয়।

চার ম্যাচে দুটি করে জয় ও ড্রয়ে ৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা। ২ পয়েন্ট নিয়ে টেবিলের সবার শেষে আছে স্লাভিয়া।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ