ঘিওরের ইউএনও সহ করোনায় আক্রান্ত ২৯

প্রকাশিতঃ ১০:৩৭ পূর্বাহ্ণ, রবি, ২৪ মে ২০

সময় জার্নাল ডেস্ক: মানিকগঞ্জের ঘিওর উপজেলার নির্বাহী কর্মকর্তা আইরিন আক্তার ও তার মেয়েসহ জেলায় নতুন করে মোট ২৯জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৯৭ জনে। শনিবার সন্ধ্যায় সিভিল সার্জন ডা. আনোয়ারুল আমিন আখন্দ এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আরো জানান, গত ২৪ ঘণ্টায় সদর উপজেলায় ৮, হরিরামপুরে ৯, ঘিওরে ১০, সাটুরিয়ায় ২জন করোনায় আক্রান্ত হয়েছে। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২২জন। নতুন করে ২৯জনের মধ্যে বেসরকারি টেলিভিশনের একজন সাংবাদিকসহ ঘিওর উপজেলার নির্বাহী কর্মকর্তা কর্মকর্তা আইরিন আক্তার ও তার মেয়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। কয়েকদিন ধরে ঠাণ্ডা জ্বর অনুভব করলে নিজ উদ্যোগে গত বৃহস্পতিবার মা-মেয়ে দুজনেই করোনা টেস্ট করান। শনিবার রিপোর্টে দুজনেরই পজিটিভ আসে। এ অবস্থায় তিনি বাসায় আইসোলেশনে আছেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।