চট্টগ্রামে আইসিইউ না পেয়েই মারা গেলেন শিল্পপতি ইউনুস

প্রকাশিতঃ ১২:১৮ অপরাহ্ণ, সোম, ১ জুন ২০

সময় জার্নাল ডেস্ক : চট্টগ্রাম বন্দরভিত্তিক খ্যাতনামা শিল্পপ্রতিষ্ঠান বেসরকারি কন্টেইনার ইয়ার্ড এছাক ব্রাদার্সের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইউনুস আর নেই। রোববার (৩১ মে) রাত সাড়ে নয়টার দিকে চট্টগ্রামের বেসরকারি মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মোহাম্মদ ইউনুস আইসিইউ সাপোর্ট না পেয়ে অসুস্থতা বোধ করার সাড়ে তিন ঘণ্টার ব্যবধানে মৃত্যুর কোলে ঢলে পড়েন। মৃত্যুকালে হাজী মোহাম্মদ ইউনুছের বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, চার মেয়ে, এক ছেলেসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

হাজী ইউনুছের পরিবারের সদস্যরা জানান, দক্ষিণ মধ্যম হালিশহরের সন্তান শিল্পপতি মোহাম্মদ ইউনুস গত তিন দিন ধরে তিনি তীব্র জ্বর, সর্দি ও কাশিতে ভুগছিলেন। তবে আগে থেকেই তিনি কিডনি রোগ, ডায়াবেটিস ও শ্বাসকষ্টে ভুগছিলেন। রোগের তীব্রতা আরও বাড়লে তিনি একপর্যায়ে ভর্তি হন চট্টগ্রামের বেসরকারি হাসপাতাল মেডিকেল সেন্টারে। কিন্তু তার শারীরিক অবস্থা গুরুতর রূপ নিলেও মেডিকেল সেন্টারসহ কোথাও আইসিইউ খালি পাওয়া যায়নি। এ অবস্থায় তাকে নিয়ে যাওয়া হয় মেট্রোপলিটন হাসপাতালে। সেখানেও আইসিইউ খালি ছিল না। আইসিইউর অভাবেই তিনি একপর্যায়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।