চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি সালাম সম্পাদক আতাউর

প্রকাশিতঃ ৭:২৪ অপরাহ্ণ, শনি, ৭ ডিসেম্বর ১৯

নিউজ ডেস্ক: চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন জেলা পরিষদের চেয়ারম্যান এম এ সালাম। আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মীরসরাই আওয়ামী লীগের নেতা শেখ আতাউর রহমান।

শনিবার (৭ ডিসেম্বর) উত্তর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের কাউন্সিল অধিবেশন শেষে এ নতুন নেতৃত্ব ঘোষণা করা হয়। বিকেলে নগরের কাজীর দেউড়ির ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে কাউন্সিল অধিবেশন সম্পন্ন হয়।

এতে দেখা যায়, কাউন্সিলরদের ভোটের মধ্যে সভাপতি পদে এমএ সালাম পেয়েছেন ২২৩ ভোট এবং এবিএম ফজলে করিম চৌধুরী পেয়েছেন ১২৯ ভোট। সাধারণ সম্পাদক পদে শেখ আতাউর রহমান পেয়েছেন ১৯৬ ভোট এবং গিয়াস উদ্দিন পেয়েছেন ১৫৪ ভোট।

যদিও কাউন্সিলে ভোটাভুটির আগে প্রার্থীদের মধ্যে সমঝোতার মাধ্যমে নতুন নেতৃত্ব নির্বাচনের চেষ্টা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় নেতারা। তবে শেষতক ভোটের মাধ্যমেই সভাপতি-সাধারণ সম্পাদক নির্বাচিত করলেন উত্তর জেলা আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীরা।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ