চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে ১২৫ এর টার্গেট দিয়েছে ঢাকা প্লাটুন

প্রকাশিতঃ ৪:৪১ অপরাহ্ণ, শুক্র, ২৭ ডিসেম্বর ১৯

স্পোর্টস ডেস্ক: এই ঠান্ডাকে উপেক্ষা করে শেষ চার নিশ্চিত করতে আজ মাঠে নেমেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ৭ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে দলটি।

আজ ঢাকা প্লাটুনকে হারালেই শেষ চারে নিশ্চিত করবে তারা। অন্যদিকে পয়েন্ট চেবিলে তিন নম্বর অবস্থান করছে ঢাকা প্লাটুন। আজ জিতলে শেষ চার নিশ্চিত না করতে পারলেও সেই পথ সুগম হবে মাশরাফিদের। আজ জুমার কারণে বেলা ২টায় খেলা শুরু হয়েছে। ১২দিন পর শেরে বাংলায় আবার বিপিএল ফিরে এসেছে। সাপ্তাহিক ছুটির দিনে দর্শকের আধিক্য অনেক। ম্যাচ শুরুর আধঘণ্টা না যেতেই পেরুতেই দর্শকে ভরে গেছে গ্যালারি।

আজ টসে জিতেছে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ভারপ্রাপ্ত অধিনায়ক ইমরুল কায়েস।

টস জয় একটি বড় ফ্যাক্টর বলে জানিয়েছিলেন বিশ্লেষকরা। কারণ বৃষ্টিভেজা হাঁড়-কাঁপানো শীতে আউটফিল্ড অনেকটাই স্লো।

তাই দুপুরে প্রথমে ব্যাট করে বড় সংগ্রহ তোলাটা বেশ কঠিনই। রাতে রান তাড়া করাকেই তুলনামূলক সহজ বলে মত দিয়েছেন তারা।

বিশ্লেষকদের সে কথাকেই সম্মান জানালেন ইমরুল কায়েস। টসে জিতেই ব্যাট করতে পাঠালেন মাশরাফিদের।

কুয়াশার কারণে ও আলোকস্বল্পতায় এখন দিনের বেলায় ফ্ল্যাডলাইট জ্বালিয়ে ব্যাট করছে ঢাকা প্লাটুন।

২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১২৪ রান করেছে ঢাকা প্লাটুন। সর্বোচ্চ রান এসেছে মমিনুল হকের ব্যাট থেকে। নুরুল হাসানের বল ওয়াল্টনের হাতে ক্যাচ তুলে দেয়ার আগে ৩৪ বলে ৩২ রান করেন তিনি।

এছাড়াও তামিম ২১ ও আনামুল হক ১৪ রান করেছেন। ওহাব রিয়াজ ২৩ রান করে আউট হয়েছেন। তিন চার মেরে মাশরাফি বিন মুর্তজা ১৭ রানে অপরাজিত ছিলেন।

মুক্তার আলী ও রায়ান পনসনবি দুটি করে উইকেট নিয়েছেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ