চট্টগ্রাম জিতলেও ম্যাচসেরা রংপুরের নাঈম

প্রকাশিতঃ ৬:২৩ অপরাহ্ণ, শনি, ১৪ ডিসেম্বর ১৯

রংপুর রেঞ্জার্সকে ৬ উইকেটে হারিয়ে বঙ্গবন্ধু বিপিএলে আসরের দ্বিতীয় জয় পেলো চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। রেঞ্জার্সের ১৫৭ রানের জবাবে ১০ বল হাতে রেখে ৪ উইকেট হারিয়ে জয় তুলে নেয় চ্যালেঞ্জার্সরা। হেরেও অনবদ্য ব্যাটিংয়ের সুবাদে ম্যাচ সেরা হয়েছেন নাঈম শেখ।

অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদের প্রত্যাবর্তনের দিনে দাপুটে জয় তুলে নিয়েছে বন্দর নগরীর দলটি। অন্যদিকে টানা দ্বিতীয় হারের তিক্ততা রংপুর শিবিরে।

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে টস হেরে ব্যাটিংয়ে নেমে দারুণ শুরু না পেলেও রেঞ্জার্সদের রান তোলার গতি ছিলো আশাব্যাঞ্জক। মোহাম্মদ শাহজাদ, টম অ্যাবেল লুইস গ্রেগরিরা ব্যর্থ হলেও একাই চ্যালেঞ্জার্স বোলারদের শাসন করেন নাঈম। ৭৮ রানের ইনিংসে ছয়টি চার ও তিনটি ছক্কা হাঁকান এই তরুণ টাইগার।

নাঈমের আউটের পর স্লগ-ওভারে রান তুলতে পারেনি রংপুর। ফলে ১৮০ উঁকি দেয়া স্কোর থেমে যায় ১৫৭ রানে।
লক্ষ্য নেমে পেছনে তাকাতে হয়নি চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে। চাদউইক ওয়াল্টন ও আবিস্কা ফার্নান্দোর ৬৮ রানের জুটিতে দারুণ শুরু।

ওয়াল্টন ৫০ ও আবিস্কা ৩৭ রান করে বিদায় নেন। বাকি কাজটুকু করেন ইমরুল কায়েস। মাহমুদুল্লাহ-নাসির বেশিক্ষণ টিকতে না পারলেও ৪৪ রানে অপরাজিত থেকে জয় নিয়ে মাঠ ছাড়েন ইমরুল।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ