চবি উপাচার্যের স্বামী মেজর লতিফুল আলমের মৃত্যুতে অধ্যাপক পারভেজের শোক

প্রকাশিতঃ ১১:১৩ অপরাহ্ণ, বুধ, ২৯ জুলাই ২০

সময় জার্নাল প্রতিবেদক : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক শিরীণ আখতারের স্বামী অবসরপ্রাপ্ত মেজর লতিফুল আলম চৌধুরীর (৭১) মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ও এনবিইআর চেয়ারম্যান সৈয়দ আহসানুল আলম পারভেজ।

অধ্যাপক পারভেজ মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

মুক্তিযোদ্ধা লতিফুল আলম চৌধুরী চট্টগ্রামের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচে) চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত সোয়া ১টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

গত ১৩ জুলাই করোনাভাইরাসে আক্রান্ত হয়ে লতিফুল আলম সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি হয়ে চিকিৎসা নেন। এক সপ্তাহ চিকিৎসার পর করোনামুক্ত হলেও নিউমোনিয়াজনিত শ্বাসকষ্ট থাকায় তাকে আইসিইউতে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে গত ২৬ জুলাই লাইফ সাপোর্টে রাখা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

১০ বছর আগে লতিফুল আলম ক্যান্সারে আক্রান্ত হলে একটি কিডনি নষ্ট হয়ে যায়। এছাড়াও বার্ধক্যজনিত নানা সমস্যায় ভুগছিলেন। মৃত্যুকালে বয়স হয়েছিল ৭১ বছর। তিনি এক ছেলে ও এক মেয়ের জনক।

সময় জার্নাল/শাহ্ আলম

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।