চাঁদপুরে করোনা উপসর্গে মৃত নারীর কবর খুঁড়লেন এএসপি

প্রকাশিতঃ ৪:২১ অপরাহ্ণ, শনি, ২ মে ২০

চাঁদপুর জেলা প্রতিনিধি : চাঁদপুরে করোনা উপসর্গে (সর্দি, জ্বর ও শ্বাসকষ্ট) নিয়ে হাসপাতালে ভর্তির দেড় ঘণ্টার মধ্যে গৃহবধূ ফাতেমা বেগমের মৃত্যুর ঘটনা ঘটেছে। শুক্রবার রাতে চাঁদপুর জেনারেল হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে এই মৃত্যুর ঘটনা ঘটে।

প্রথমে লাশ দাফনে ইউপি চেয়ারম্যান আবদুল হাদী বাঁধা প্রয়োগ করে। পরে পুলিশের হস্তক্ষেপ বাড়িতে কবর খোঁড়তে লোক না পাওয়ায় অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ ও কচুয়া সার্কেল) আফজাল হোসেন কবর খোঁড়লেন।

ওইসময় তাঁকে কবর খোঁড়তে সহযোগিতা করেন উপ-পরিদর্শক জয়নাল আবেদীন-১, সাংবাদিক সাইফুল ইসলাম সিফাত, স্থানীয় ইউপি সদস্য ইসমাইল হোসেন। ওই নারীর জানাজা ও দাফন করেন টিম ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মুখপাত্র মাওলানা যোবায়ের আহমেদ।

মৃত্যুবরণকারী ওই নারীর বাবার বাড়ি চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার রাজারগাঁও ইউনিয়নে। স্বামী চাঁদপুর শহরে বসবাসকারী জাহাঙ্গীর হোসেন। গ্রামের বাড়ি চট্টগ্রামে। তবে তার শ্বশুরবাড়ি চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার রাজারগাঁও ইউনিয়নে।

চাঁদপুরে করোনাবিষয়ক ফোকালপার্সন, জেনারেল হাসপাতালের আরএমও ডা. সুজাউদৌলা রুবেল জানান, শুক্রবার রাত ৮টায় সর্দি, জ্বর ও শ্বাসকষ্টতে আক্রান্ত হওয়া এক নারী রোগীকে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করেন স্বজনরা। এর দেড় ঘণ্টার মধ্যে মারা যান ফাতেমা বেগম নামে ৪০ বছরের এই রোগী।

ডা. রুবেল আরো জানান, বিশ্ব স্বাস্থ্য সংস্থার গাইড লাইন মেনে মৃতের দাফনের ব্যবস্থা করা হবে। তাছাড়া তার শরীরের নমুনা সংগ্রহ করা হয়েছে। তবে করোনার কারণে মারা গেছেন কি না, তা নিশ্চিত হতে আজ শনিবার সেই নমুনা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হবে।

আরএমও আরো জানান, তার অধীনে এখনো আটজন করোনা পজেটিভ আক্রান্ত রোগী চিকিৎসা নিচ্ছেন। যাদের শারীরিক অবস্থা উন্নতির দিকে।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ