চার অঙ্গরাজ্যে ট্রাম্প শিবিরের মামলা

প্রকাশিতঃ ১১:১৫ পূর্বাহ্ণ, বৃহঃ, ৫ নভেম্বর ২০

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। এগিয়ে রয়েছেন ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেন। এমন পরিস্থিতিতে ভোট গণনা বন্ধে চারটি অঙ্গরাজ্যে মামলা করেছে রিপাবলিকান প্রার্থী প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের নির্বাচন শিবির।

বৃহস্পতিবার সকালে সংবাদ মাধ্যম বিবিসি এতথ্য জানিয়েছে।

জর্জিয়া, পেনসিলভানিয়া, উইসকনসিন ও মিশিগানে ভোট গণনা বন্ধে মামলা করে এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জন্য কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানিয়েছে তারা।

ট্রাম্পের নির্বাচনী প্রচার শিবির প্রথমে মিশিগানে ভোট গণনা বন্ধের দাবি জানায়। এ দাবিতে বিবৃতি দিয়ে প্রচার শিবিরের ব্যবস্থাপক বিল স্টেপিন বলেন, ভোট গণনার নির্ধারিত জায়গায় ট্রাম্পের নির্বাচনী প্রচার শিবিরের কাউকে সেভাবে উপস্থিত থাকার সুযোগ দেওয়া হয়নি।

এরপর অন্যান্য শিবির থেকেও মামলা করা হয়। জর্জিয়ার কিছু এলাকায় ভোট গণনা স্থগিত করার আবেদন করে মামলায় অভিযোগ তোলা হয়, রিপাবলিকান একজন পর্যবেক্ষক চ্যাথাম কাউন্টির ব্যালটের স্তুপে একজন ভোট গণনা কর্মীকে নির্ধারিত সময়ের চেয়ে দেরিতে আসা ৫৩টি পোস্টাল ব্যালট যুক্ত করতে দেখেছেন।

সময় র্জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।