চিকিৎসক হত্যার পরিনাম হবে ভয়াবহ : ইকবাল আর্সলান

প্রকাশিতঃ ৩:৫৩ অপরাহ্ণ, বুধ, ১৭ জুন ২০

খুলনায় চিকিৎসক রকিব উদ্দিনের হত্যাকারীদের অবিলম্বে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর সভাপতি ডা. ইকবাল আর্সলান। অন্যথায় এর পরিণাম ভয়াবহ হবে বলে হুঁশিয়ারী দিয়েছেন তিনি। বুধবার  নিজ ফেসবুকওয়ালে এ নিয়ে স্ট্যাটাস দিয়েছেন ডা. ইকবাল আর্সলান।

ডা. ইকবাল আর্সলান লিখেছেন, ‘‘খুলনার আইন শৃঙ্খলাবাহিনী এবং প্রশাসন আমার ভাইয়ের হত্যকারীকে খুঁজে বের করে আইনের আওতায় আনুন। যেকোন পরিচয়ে হত্যাকারীদের কেউ আড়াল করার চেষ্টা করবেন না। পরিনাম ভয়াবহ হবে, প্রয়োজনে এই কোরনা কালেই হবে।’’

উল্লেখ্য, ভুল চিকিৎসায় মৃত্যুর অভিযোগ তুলে রোগীর স্বজনেরা ১৫ জুন রাত ৮টার দিকে রাইসা ক্লিনিকের সামনে ডা. রকিবকে ব্যাপক মারধর করে। মারাত্মক আহত অবস্থায় রাত ২টার দিকে ডা. রকিবকে প্রথমে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে গাজী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে মঙ্গলবার সকালে শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে স্থানান্তর করা হয়। ওই হাসপাতালের আইসিইউতে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ডা. রকিবের মৃত্যু হয়।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।