চিকিৎসার জন্য লন্ডলে গেলেন অর্থমন্ত্রী

প্রকাশিতঃ ৯:৪৮ পূর্বাহ্ণ, বৃহঃ, ২ জুলাই ২০

সময় জার্নাল ডেস্ক : চিকিৎসার ফলোআপের জন্য বুধবার বিকেলে লন্ডনের উদ্দ্যেশে রওনা দিয়েছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। একইদিন তার দুই মেয়ে ও স্ত্রীও গেছেন বলে জানা গেছে। তার দুই মেয়ে লন্ডনেই থাকেন। কিন্তু করোনার বিস্তারের আগে দেশে এসে আটকা পড়েন। তাই আজকে তারাও গেছেন।

সূত্র জানায়, মূলত চিকিৎসার জন্যই অর্থমন্ত্রী লন্ডন গেছেন। দেশে ফিরতে এবার তার কিছুটা সময় লাগবে বলেও জানায় ওই সূত্র। এর কারণ ব্যাখ্যা করে সূত্রটি জানায়, করোনা মহামারিতে লন্ডন পৌঁছানোর পর অর্থমন্ত্রীকে সেখানে সপরিবারে ১৪ দিন হোম কোয়ারেন্টিনে থাকতে হতে পারে। এরপর তিনি চিকিৎসকের পরামর্শ নেবেন।

পারিবারিক ওই সূত্র জানায়, অনেক দিন আগেই চিকিৎসকের পরামর্শ গ্রহণের জন্য অর্থমন্ত্রীর লন্ডন যাওয়ার কথা ছিল। একদিকে করোনা পরিস্থিতির অবনতি, অপরদিকে ২০২০-২১ অর্থবছরের বাজেট তৈরি, সংসদে উপস্থাপন ও সংসদে পাস করার কাজে ব্যস্ত থাকায় তিনি যেতে পারেননি। মঙ্গলবার (৩০ জুন) জাতীয় সংসদে নতুন অর্থবছরের বাজেট পাস হয়েছে।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।