চুয়াডাঙ্গার বিলাসবহুল আব্দুল্লাহ শপিংমলে আগুন

প্রকাশিতঃ ১০:৩০ পূর্বাহ্ণ, সোম, ২৩ সেপ্টেম্বর ১৯

ইব্রাহিম চৌধুরী, চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার আব্দুল্লাহ্ সিটি সপিং কমপ্লেক্সের দ্বিতীয় তলায় বৈদ্যুতিক সর্ট সার্কিটে আগুন লেগে পুড়ে গেছে কয়েকটি দোকানসহ মালামাল। সংবাদ পেয়ে চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিসের কর্মিরা ঘটনাস্থলে এসে দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা কওে প্রায় ১ঘন্টারও বেশি সয়ম পর আগুন নিয়ন্ত্রনে আনেন।

শনিবার দিবাগত মধ্যরাতে শহরের সময়বায় নিউ মার্কেট সংলগ্ন ইমাজেন্সি রোডে আব্দুল্লাহ্ সিটির দ্বিতীয় তলায় হঠাৎ করেই আগুন লাগার ঘটনা ঘটে।

প্রতক্ষ্যদর্শীরা জানায়, শপিংমলের দ্বিতীয় তলার একটি দোকানের জানালা থেকে প্রথমে আগুনের ধোয়া দেখতে পায় শপিং মলের নৈশ প্রহরী। পরে তিনি চিৎকার করে পার্শবর্তী লোকজনকে জানান।

স্থানীয়রা ছুটে এসে আগুনের লেলিহান শিখা দেখে ফায়ার সার্ভিস ও পুলিশকে খবর দিলে চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস ও প্রশাসনের সদস্যরা তাৎক্ষণিক উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন।

এ সময় ফায়ার সার্ভিসের রিজার্ভ পানি ফুরিয়ে গেলে পাশের একটি পুকুরে মটর সেট করে আগুন লাগার প্রায় এক ঘন্টারও বেশি সময় পর আগুন নিয়ন্ত্রণ আনেন ফায়ার সার্ভিসের সদস্যরা।

চুয়াডাঙ্গা ফয়ার সার্ভিসের উপ পরিচালক আব্দুস সালাম বলেন, আগুন লাগার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসে তারা। তবে আগুন লাগার স্থানগুলোতে তালাবদ্ধ থাকায় আগুন নিয়ন্ত্রণে আনতে বেশ বেগপেতে হয় তাদের।

তিনি আরো জানান, বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকেই এ আগুনের সুত্রপাতবলে তিনি প্রাথমিকভবে ধারণা করছেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ