চুয়াডাঙ্গায় ফেনসিডিলসহ কনস্টেবল আটক

প্রকাশিতঃ ১১:৩৮ পূর্বাহ্ণ, রবি, ১ ডিসেম্বর ১৯

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চার বোতল ফেনসিডিলসহ বরখাস্ত পুলিশ কনস্টেবল কবিরুল ইসলামকে (৩৫) শনিবার রাতে উপজেলার মুন্সিপুর সীমান্ত এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত কবিরুল ইসলাম মেহেরপুরের বন্দরগ্রামের মৃত মিয়াউররহমানের ছেলে। সে খুলনা জেলা পুলিশ লাইনে কর্মরত ছিলেন। তবে তিনি বর্তমানে শাস্তিমূলক বরখাস্ত হয়ে রয়েছেন বলে জানিয়েছেন দামুড়হুদা থানার অফিসার ইনচার্জ সুকুমার বিশ্বাস।

পুলিশ জানায়, ভারতীয় ফেনসিডিলের চালান যাবে এমন তথ্যের ভিত্তিতে সীমান্তবর্তী মুন্সিপুর এলাকায় অবস্থান নেয় দামুড়হুদা থানা পুলিশের একটি দল। এসময় পুলিশের সন্দেহ হলে একটি ইজিবাইককে গতিরোধ করা হয়।

ইজিবাইকে থাকা বরখাস্তকৃত পুলিশ কনস্টেবল কবিরুলকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে চার বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস জানান, এর আগেও ২০১৮ সালের ১৭ জুলাই মাদকের সাথে সংশ্লিষ্ট থাকার অভিযোগে তাকে খুলনা পুলিশ থেকে বরখাস্ত করা হয়। তবে সে এখন বরখাস্তকৃত অবস্থাই রয়েছেন। তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

সময় জর্নাল

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ