চেলসির অবিশ্বাস্য ড্র

প্রকাশিতঃ ১০:২২ পূর্বাহ্ণ, রবি, ২৭ সেপ্টেম্বর ২০

ইংলিশ প্রিমিয়ার লিগে ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিওনের বিপক্ষে খেলা শুরুর ২৭ মিনিটেই ০-৩ গোলে পিছিয়ে পড়ে চেলসি। আরও গোল হজমের শঙ্কায় ছিল ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের দলটি। তবে ম্যাচের দ্বিতীয়ার্থে ঘুরে দাঁড়িয়ে অবিশ্বাস্য ড্র নিয়ে মাঠ ছেড়েছে চেলসি।

শনিবার রাতে দুই মৌসুম পর প্রিমিয়ার লিগে ওঠে আসা ওয়েস্ট ব্রমউইচের মাঠ থেকে ৩-৩ গোলে ড্র নিয়ে ফিরেছে সাবেক চ্যাম্পিয়নরা। আজকেই প্রথম মাঠে নেমেছিলেন থিয়াগো সিলভা। চেলসির জার্সিতে দ্বিতীয় ম্যাচ হলেও প্রিমিয়ার লিগে অভিষেক। দলটির অধিনায়কও তিনি।

ম্যাচের চতুর্থ মিনিটে রবিনসন গোল করে এগিয়ে দেন ওয়েস্ট ব্রমউইচকে। ২৫ মিনিটে আরো একবার গোল করেন এই তারকা। দুই মিনিট পরই বার্টলির গোল এবং ২৭ মিনিট শেষে স্কোরলাইন চেলসি ০-৩ ওয়েস্ট ব্রমউইচ। বিরতি পর্যন্ত এটাই থাকে ম্যাচের ফলাফল।

তবে বিরতির পর ঘুরে দাঁড়ায় চেলসি। আলোনসোর জায়গায় অ্যাজপিলিকুয়েটা আর কোভাচিচের পরিবর্তে মাঠে নামেন হাডসন ওডুই। তাতেই খেলা পাল্টে যায়। ৫৫ মিনিটে ডি বক্সের বাইরে থেকে দারুণ এক গোল করেন ম্যাসন মাউন্ট। ৭০ মিনিটে ব্যবধান আরও কমান ক্যালাম হাডসন ওডুই। আর যোগ করা সময়ে স্পট কিক থেকে ট্যামি আব্রাহাম গোল করে চেলসিকে সমতায় ফেরান। পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে পারে চেলসি।

তবে পুরো ম্যাচে বল দখলের লড়াইয়ে এগিয়ে ছিল চেলসি। ৭৬ শতাংশ বল দখলে রেখে দলটি গোলমুখে অন টার্গেট শট নিয়েছে ১০টি।

এই ড্রয়ের ফলে ৩ ম্যাচে ১টি করে জয়, ড্র ও হারে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের ষষ্ঠ স্থানে চেলসি। অবশ্য ওয়েস্ট ব্রমউইচ তৃতীয় ম্যাচে এসে প্রথম পয়েন্টের দেখা পেল।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।