ছাত্রের গুলিতে শিক্ষক আহত

প্রকাশিতঃ ১০:৩০ পূর্বাহ্ণ, শনি, ১১ জানুয়ারি ২০

আন্তর্জাতিক ডেস্ক: ল্যাটিন আমেরিকার দেশ মেক্সিকোর উত্তরাঞ্চলে একটি স্কুলে ১১ বছরের এক ছাত্র শিক্ষককে গুলি করে হত্যা করে আত্মহত্যা করেছে। এ সময় ওই ছাত্রের এলোপাতাড়ি গুলিতে শিক্ষক ও ছাত্রছাত্রীসহ কমপক্ষে আরও অন্তত ৬ জন গুরুতর আহত হয়েছেন। খবর বিবিসির।

দেশটির কোয়াহুইলা রাজ্যের তরেয়ন শহরে কলেজিও সেরভানটেস নামে একটি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে স্থানীয় সময় শুক্রবার সকাল ৯টায় এ গোলাগুলির ঘটনা ঘটে।

তবে কী কারণে ওই ছাত্র এ কাজ করলো তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি। মেক্সিকোতে হানাহানির ঘটনা নিত্যনৈমিত্তিক হলেও স্কুলে এ ধরণের গোলাগুলির ঘটনা খুবই বিরল।

দেশটির টিভি চ্যানেল মিলেনিওকে দেয়া এক সাক্ষাৎকারে শহরটির মেয়র জর্জ জার্মেনো বলেন, ছাত্রটি অত্যন্ত মেধাবী ও শান্ত স্বভাবের ছিল।

সে তার দাদির সঙ্গে থাকতো। হঠাৎ করে তার এ আচরণ কারো বোধগম্য নয়। তার বাবা-মাকে খুঁজে বের করার চেষ্টা চলছে।

তিনি আরও বলেন, ছাত্রটি শুক্রবার কোথা থেকে যেন দুটি বন্দুক নিয়ে এসে স্কুলে এলোপাতাড়ি গুলি চালাতে শুরু করে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ