‘ছুটি বাড়ানোর বিষয়ে চিন্তা করছে সরকার’

প্রকাশিতঃ ৬:৩৭ অপরাহ্ণ, সোম, ৩০ মার্চ ২০

সময় জার্নাল ডেস্ক : করোনাভাইরাস মোকাবিলায় সরকার ছুটি আরও বাড়ানোর বিষয়ে চিন্তা করছে। মঙ্গলবার সকালে এ বিষয়ে সিদ্ধান্ত হবার কথা।

জনপ্রশাসন সচিব শেখ ইউসুফ হারুন গণমাধ্যমকে বলেন, ‘করোনা সংক্রান্ত বিষয়ে মঙ্গলবার সকাল ১১টায় সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের সচিবদের ভিডিও কনফারেন্সে আলোচনা হবে। ভিডিও কনফারেন্সেই ছুটি বাড়ানোর বিষয়ে সিদ্ধান্ত হতে পারে। তবে এখনও এবিষয়ে কিছুই জানি না।’

প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব মো. তোফাজ্জল হোসেন মিয়া বলেন, মঙ্গলবার সকাল ১০ টায় দেশের করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে ৬৪ জেলার মাঠ প্রশসাসনের সঙ্গে কথা বলবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর সকাল ১১টায় সংশ্লিষ্ট মন্ত্রনালয়ের মন্ত্রী ও সচিবদের সঙ্গে কথা বলবেন। গণভবন থেকে ভিডিও কনফারেন্সর মাধ্যমে করোনা সংক্রান্ত অগ্রগতি ও সমন্বয়ের খোঁজখবর নিবেন প্রধানমন্ত্রী।

আইইডিসিআরের তথ্য অনুযায়ী, দেশে এখন পর্যন্ত ৪৯ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত করা হয়েছে। এদের মধ্যে মৃত্যু হয়েছে ৫ জনের। সেরে উঠেছেন ১৯ জন। আর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ২৫ জন।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ