জবি‌তে ‘জেবুননেসা ট্রাস্ট ফান্ড’র চুক্তি স্বাক্ষর

প্রকাশিতঃ ৬:৪৩ অপরাহ্ণ, সোম, ২৫ নভেম্বর ১৯

জ‌বি প্র‌তি‌নি‌ধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জ‌বি) ইতিহাস বিভাগের উদ্যোগে অধ্যাপক মঞ্জুমা হক তাঁর মায়ের নামে “জেবুননেসা ট্রাস্ট” চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান উপাচার্য মহোদয়ের কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত হয়ে‌ছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান।

সোমবার (২৫ নভেম্বর) সকাল ১১ টায় ইতিহাস বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোছাঃ খোদেজা খাতুন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলা অনুষদের ডিন অধ্যাপক ড. মোঃ আতিয়ার রহমান।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ট্রাস্টের প্রতিষ্ঠাতা অধ্যাপক মঞ্জুমা হক। এছাড়াও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান, বিভাগের চেয়ারম্যান ও শিক্ষকবৃন্দ এবং দাতা পরিবারের সদস্যগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এই ট্রাস্ট ফান্ড প্রতিষ্ঠা করার জন্য তিনি এককালীন ৫(পাঁচ) লক্ষ টাকা দান করেন। এই ফান্ড থেকে ইতিহাস বিভাগের দরিদ্র ও মেধাবী ছাত্রীদের বৃত্তি প্রদান করা হবে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ