জমি নিয়ে বিরোধের জেরে কুপিয়ে হত্যার অভিযোগ

প্রকাশিতঃ ৭:১৬ অপরাহ্ণ, সোম, ১৮ নভেম্বর ১৯

ময়মনসিংহ প্রতিনিধি: জেলার গৌরীপুরের অচিন্তপুর ইউনিয়নের মুকোরিয়া গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আহত স্বপন মিয়া (৪৫) মৃত্যু ও তার আহত দুই ভাইয়ের ওপর হামলার বিচার চেয়ে সংবাদ সম্মেলন করছে তাদের পরিবার।

সোমবার (১৮ নভেম্বর) সকাল ১১ টায় ময়মনসিংহ প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে নিহত স্বপনের স্ত্রী আছমা আক্তার এর উপস্থিতিতে লিখিত বক্তব্য পাঠ করেন তাদের নিকটাত্মীয় এরশাদ হোসাইন। এসময় উপস্থিত ছিলেন, নিহত স্বপনের ছেলে কানিজ (১২) ও মেয়ে সনিয়া আক্তার স্বর্না (৮) এবং স্বপনের ছোট ভাইয়ের স্ত্রী চায়না বেগম।

সংবাদ সম্মেলনে বলা হয়, প্রতিবেশি সিদ্দিক মিয়া, জয়নাল আবেদীন ও আয়ুহান মিয়ার সাথে দীর্ঘদিন যাবত মাত্র ৩ শতাংশ জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। তারই জের ধরে গত ১৫ নভেম্বর শুক্রবার সকালে মুকোরিয়া বাজারে সিদ্দিক মিয়ার হুকুমে জয়নাল ও আয়ুহানের নেতৃত্বে ২০-২৫ জনের সঙ্গবদ্ধ দল দেশীয় ধারালো অস্ত্রসস্ত্র নিয়ে পূর্ব পরিকল্পিতভাবে তাদের তিন ভাই স্বপন মিয়া (৪৫) রিপন মিয়া (২৫) মিলন মিয়া (৩৫) ওপর আক্রমন করে রক্তাক্ত জখম ও হাত-পা ভেঙ্গে দেয়।

আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ হাসপাতালে নিয়ে গেলে তাদের ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করে। ময়মনসিংহ থেকে ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে গেলে ওখান থেকে স্বপনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। চিকিৎসাধীন অবস্থায় রবিবার বিকেল চারটার দিকে স্বপন মিয়া মৃত্যুর হয়।

এ ব্যাপারে জানতে চাইলে গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাকের হোসেন সিদ্দিকী বলেন, নিহত পরিবারের পক্ষে আমরা এখনো কোন অভিযোগ পাইনি। তারপরও আমাদের পক্ষ থেকে আইনি কার্যক্রম অব্যহত রয়েছে। মৃত্যুর সংবাদ শোনার পরেই আমরা পুলিশ মোতায়েন করেছি।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ